Tuesday , October 3 2023
Breaking News
Home / Entertainment / জন্মদিনে ভক্তদের বিশেষ উপহার দেয়ার আশ্বাস দিয়ে শাবনূরের স্ট্যাটাস

জন্মদিনে ভক্তদের বিশেষ উপহার দেয়ার আশ্বাস দিয়ে শাবনূরের স্ট্যাটাস

ঢাকাই সিনেমার নব্বইয়ের দশকের অন্যতম দাপটে অভিনেত্রী কাজী শারমিন নাহিদ নূপুর। তবে ভক্তদের মাঝে ‘শাবনূর’ নামেই অধিক পরিচিতি পেয়েছেন তিনি। দীর্ঘ প্রায় তিন দশকের ক্যারিয়ারে একাধিক ব্যবসায় সফল সিনেমা উপহার দিয়েছেন শাবনূর, আর সেই সাথে পেয়েছেন কোটি ভক্তের ভালোবাসা। ব্যক্তিগত জীবনে জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থায়ই বিয়ে করে অস্ট্রেলিয়ায় পাড়ি জমান এই নায়িকা।

সেখানে ছেলে আইজান, মা, ভাই, বোনসহ বসবাস করছেন শাবনূর। মাঝেমধ্যে দেশে এলেও খুব বেশি দিন থাকেন না। অনেক দিন ধরে সিনেমায় অভিনয় না করলেও শাবনূরের জনপ্রিয়তায় ভাটা পড়েনি। ভক্তদের কাছে তিনি যেন আগের শাবনূরই আছেন।

ভক্তদের সঙ্গে যোগাযোগ বাড়াতে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব হয়েছেন শাবনূর। ফেসবুকে রয়েছে তার পেজ। এছাড়াও ইউটিউবে নিয়মিত হওয়ার জন্য প্রায় চার মাস আগে খোলেন নিজের ইউটিউব চ্যানেল। একাধিক ভিডিও শেয়ার করেন সেখানে। কিন্তু কিছুদিন পরই তার ইউটিউব চ্যানেল, ফেসবুক অ্যাকাউন্ট সব কিছু হ্যাকড হয়ে যায়।

 

এবার নতুন করে শুরুর ঘোষণা দিলেন শাবনূর। জানালেন, জন্মদিন উপলক্ষে নতুন একটি ইউটিউব চ্যানেল চালু করবেন তিনি। ফেসবুক পেজে দেওয়া একটি পোস্টে শাবনূর লিখেছেন, প্রিয় বন্ধুরা, আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমি অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, ১৭ ডিসেম্বর আমার জন্মদিন, সে উপলক্ষে পুনরায় ইউটিউব চ্যানেল খুলে নতুন ভিডিও আপনাদেরকে উপহার দিতে যাচ্ছি। আশা করি চ্যানেলটি সবাই সাবস্ক্রাইব করে আমার পাশে থাকবেন।

 

১৯৯৩ সালে ‘চাঁদনী রাতে’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় প্রথমবারের মতো পা রাখেন শাবনূর। তবে সিনেমাটি ভক্তদের মাঝে তেমন সাড়া না ফেললেও পরবর্তীতে ‘স্বপ্নের ঠিকানা’ ও ‘সত্যের মৃত্যু না’ সিনেমার মধ্য দিয়ে সবার নজরে আসেন গুণী এই অভিনেত্রী।

About

Check Also

অপু-বুবলীর বিষয় নিয়ে এবার বিপাকে শাকিব খান, জানা গেল কারণ

শুটিং করার সময় হঠাৎ করে পায়ে আঘাত পান বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। তিনি পায়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *