Saturday , September 30 2023
Breaking News
Home / Countrywide / পদত্যাগ পত্র জমা দিয়ে নগরভবন থেকে বিদায় নিলেন আইভি

পদত্যাগ পত্র জমা দিয়ে নগরভবন থেকে বিদায় নিলেন আইভি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী গতকাল তার শেষ কার্যদিবসের কাজ শেষ করার পর পদত্যাগ করেন। গতকাল (মঙ্গলবার) অর্থাৎ ১৪ ডিসেম্বর তিনি সারাদিন অফিসের কাজ শেষে একটি সভা করেন এবং সেই সভার মধ্য দিয়ে তিনি আনুষ্ঠানিকভাবে পদত্যাগ করে নারায়ণগঞ্জ নগর ভবন ছেড়ে যান। তার একান্ত সহকারী আবুল হোসেন জানিয়েছেন, পদত্যাগপত্র স্থানীয় সরকার মন্ত্রণালয়ে পাঠিয়ে দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) দুপুরে এক সভায় মেয়র আইভী সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্যে বলেন, আগামী বুধবার (১৫ ডিসেম্বর) মনোনয়নপত্র জমা দেব। আগের মতোই আগামী দুই মাস আপনারা আপনাদের দায়িত্ব সততার সঙ্গে পালন করবেন বলে আমি আশা করছি।

তিনি বলেন, অনেক মেগা প্রকল্পের কাজ চলছে। সেগুলো চলমান রাখতে আপনারা আগের মতোই পরিশ্রম করবেন। আমি জানি সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীরা কর্মঠ। এই চেয়ার ছেড়ে যাচ্ছি, এখানে হয়ত অন্য কেউ আসতে পারে, আবার আমিও নির্বাচিত হয়ে ফিরে আসতে পারি। যেই আসুক, দায়িত্ব পালনে আপনারা সজাগ থাকবেন।

মেয়র আইভি রহমানের বিদায়ক্ষনে সিটি করপোরেশনের সকল কর্মকর্তা-কর্মচারী সেই সময় উপস্থিত থেকে আইভীকে বিদায় জানান।

প্রসঙ্গত, আগামী মাসের (জানুয়ারি) ১৬ জানুয়ারী নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। আবারো আওয়ামী লীগের পক্ষ থেকে মনোনয়ন দেওয়া হয়েছে সেলিনা হায়াৎ আইভীকে। এর আগে তিনি দুই দফায় (২০১৬ ও ২০১১ সালে) আইভি সিটি মেয়র হিসেবে নির্বাচিত হয়েছিলেন।

About

Check Also

উড়ছে শকুন, যে কোনো সময় মানচিত্রে থাবা দেবে: শামীম ওসমান

নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান মাঝে মাঝে আলোচনায় উঠে আসেন। তিনি রাজনীতিতে দীর্ঘদিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *