Friday , September 29 2023
Breaking News
Home / Entertainment / খুব ইন্টারেস্টিং, আমার কি নিজের লিংকটা দেওয়া উচিত: প্রিয়াঙ্কা

খুব ইন্টারেস্টিং, আমার কি নিজের লিংকটা দেওয়া উচিত: প্রিয়াঙ্কা

বলিউড ইন্ডাষ্ট্রির সেরা অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন প্রিয়াঙ্কা চোপড়া। তিনি দীর্ঘ দিন ধরে বলিউড ইন্ডাষ্ট্রির সাথে যুক্ত রয়েছেন। এবং অভিনয় করেছেন অসংখ্য সিনেমায়। তার অভিনীত সিনেমা গুলো দর্শক মাঝে বেশ প্রশংসিত হয়েছেন। তিনি বলিউডের পাশাপাশি হলিউড সিনেমায়ও অভিনয় করেছেন। তবে সম্প্রতি স্বামী নিকের সঙ্গে নিজের নামের জের ধরে ক্ষিপ্ত হয়েছেন এই অভিনেত্রী এবং জানালেন বেশ কিছু কথা।

সিনেমায় প্রায় ২০ বছরের ক্যারিয়ার। ২০১৫ সাল থেকে মার্কিন যুক্তরাষ্ট্রে কাজ করছেন। বিশেষ করে ‘কোয়ান্টিকো’ সিরিজের কথা আলাদা করে বলা যায়। অংশ হয়েছেন ‘ম্যাট্রিক্স’–এর মতো ফ্রাঞ্চাইজির। আর তাঁকেই কিনা পরিচয় করানো হচ্ছে তাঁর স্বামীর নামে! একটি অনলাইন গণমাধ্যমের ওপর খেপলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বেশ কয়েক দিন আগে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে জোনাস পদবি বাদ দিয়েছিলেন প্রিয়াঙ্কা। তখন প্রশ্ন উঠেছিল, তবে কি বিচ্ছেদ হচ্ছে তাঁদের! আলোচনা ওঠে বিনোদন ইন্ডাস্ট্রিজুড়ে। পরে জানা যায়, এটা নাকি পুরোই প্রচারের অংশ ছিল। আবার নিকের সঙ্গে তাঁর নাম জুড়ে দেওয়ায় চটলেন প্রিয়াঙ্কা।

ইনস্টাগ্রাম স্টোরিতে ওই গণমাধ্যমের প্রতিবেদনের স্ক্রিনশট শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কার ছবি ‘দ্য ম্যাট্রিক্স রিজারেকশনস’-এর প্রচারমূলক ওই প্রতিবেদনে প্রিয়াঙ্কার নামের জায়গায় লেখা হয়েছে ‘নিকের স্ত্রী’। প্রতিবেদনটিতে প্রিয়াঙ্কা তাঁর সহ-অভিনেতা কিয়ানু রিভস প্রসঙ্গে একটি বক্তব্য দিয়েছেন। সেই বক্তব্যটুকু প্রতিবেদনে দেওয়া হয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার নামে নয়, নিকের স্ত্রী পরিচয় দিয়ে। তাই ওই অংশ হাইলাইট করে ছবি তুলে ইনস্টাগ্রাম স্টোরিতে দিয়ে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘খুব ইন্টারেস্টিং যে আমি প্রচার করছি হলিউডের সর্বকালের সেরা একটি আইকনিক ফ্রাঞ্চাইজির ছবি, তা–ও কিনা আমি শুধুই নিকের স্ত্রী।’

ওই প্রতিবেদনের আরেকটি অংশ ইনস্টাগ্রাম স্টোরিতে তুলে ধরে অভিনেত্রী লিখেছেন, ‘আপনারাই বলুন, কীভাবে আজও মেয়েদের সঙ্গে এটা হয়? আমার কি নিজের আইএমডিবি লিংকটা জীবন বৃত্তান্তের সঙ্গে জুড়ে দেওয়া উচিত? শুধু নিজের পরিচয় যথেষ্ট নয়!’ প্রিয়াঙ্কা চোপড়ার হলিউড ক্যারিয়ারের অন্যতম আলোচিত ছবি ‘দ্য ম্যাট্রিক্স রিজারেকশনস’। ছবিতে প্রিয়াঙ্কা চোপড়া ছাড়া আরও অভিনয় করেছেন কিয়ানু রিভস, ক্যারি অ্যান মস, ইয়াহিয়া আবদুল মতিন প্রমুখ। এখন চলছে ছবির প্রচারণার কাজ। ২২ ডিসেম্বর সিনেমা হলে এবং পরে এইচবিও ম্যাক্সে মুক্তি পাবে ছবিটি। ‘ম্যাট্রিক্স’ হলিউডের সফল এক ফ্রাঞ্চাইজি। ১৯৯৯ সালে ‘ম্যাট্রিক্স’–এর যাত্রা শুরু হয়েছিল। এরপর তার দুটি পর্ব মুক্তি পেয়েছে।

এমনিতেই বেশ কিছু দিন ধরে দর্শক মাঝে সমালোচনার সমুখীন হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। সর্বত্র গুঞ্জন উঠেছে তার বিবাহ বিচ্ছেদ হয়েছে। তবে প্রিয়াঙ্কা চোপড়ার মা এবং তিনি নিজেই জানিয়েছেন এই বিষয়ে বিস্তারিত। অবশ্যে এই বিবাহ এর শুরু থেকেই দর্শক মাঝে বেশ সমালোচিত হয়েছেন তিনি।

About

Check Also

অপু-বুবলীর বিষয় নিয়ে এবার বিপাকে শাকিব খান, জানা গেল কারণ

শুটিং করার সময় হঠাৎ করে পায়ে আঘাত পান বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। তিনি পায়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *