Tuesday , January 31 2023
Breaking News
Home / Entertainment / হঠাৎই ঘন ঘন শাকিব খানের বাড়িতে যাচ্ছেন অপু বিশ্বাস, শেষ পর্যন্ত জানা গেলো নতুন খবর

হঠাৎই ঘন ঘন শাকিব খানের বাড়িতে যাচ্ছেন অপু বিশ্বাস, শেষ পর্যন্ত জানা গেলো নতুন খবর

শাকিব খান অপু বিশ্বাস, বাংলাদেশের সিনেমা জগতের সব থেকে বড় এক তারকা জুটির নাম এটি। তবে শুধু তারকা জুটি হিসেবেই নয় একটা সময়ে আবদ্ধ হয়েছিলেন বিবাহ বন্ধনে। তবে সে বিয়ে ছিল একেবারেই গোপন। এ দিকে সম্প্রতি ঢালিউডের জনপ্রিয় অভিনেতা শাকিব খানের সংসারে চলছে হীরার নাকফুল কেলেঙ্কারি। এরই মধ্যে তার সাবেক স্ত্রী অপু বিশ্বাস ও ছেলে আব্রাম খান জয় যুক্তরাষ্ট্রের ভিসা পেয়েছেন বলে জানা গেছে। যেখানে শাকিব সম্প্রতি স্থায়ীভাবে বসবাসের প্রাথমিক অনুমতি পেয়েছেন।

ঢালিউডের জনপ্রিয় অভিনেতা শাকিব খানের সংসারে চলছে হীরার নাকফুল কেলেঙ্কারি। এরই মধ্যে তার সাবেক স্ত্রী অপু বিশ্বাস ও ছেলে আব্রাম খান জয় যুক্তরাষ্ট্রের ভিসা পেয়েছেন বলে জানা গেছে। যেখানে শাকিব সম্প্রতি স্থায়ীভাবে বসবাসের প্রাথমিক অনুমতি পেয়েছেন।

অপু বিশ্বাসের ঘনিষ্ঠ একাধিক সূত্র এনটিভি অনলাইনকে নিশ্চিত করেছে যে অপু-জয় গত ২৯ অক্টোবর এই ভিসা পেয়েছেন।

এদিকে বুবলীকে জন্মদিনের উপহার দেওয়া নিয়ে শাকিব খানের সাবেক ও ‘বর্তমান’ স্ত্রীদের মধ্যে ঝগড়া হয়। সেই প্রসঙ্গ খোলেন শাকিব খান। তিনি জানান, বুবলীকে তিনি কোনো উপহার দেননি। শুধু তাই নয়, এর সঙ্গে বুবলির কোনো সম্পর্ক নেই; আগে যা বলছিলেন নায়ক।

এ বিষয়ে অপু বিশ্বাসের নাম উল্লেখ না করে বুবলী বলেন, শাকিব খান তৃতীয় ব্যক্তির কারণে এসব কথা বলছেন। এ বিষয়ে বিস্তারিত জানাতে শিগগিরই সংবাদ সম্মেলন করবেন তিনি।

এছাড়াও বুবলী এখন অভিযোগ করছেন, ‘শাকিব খান আমাকে বিয়ে করার সময় অনেক কিছু লুকিয়ে রেখেছিলেন। আমার আগের বিয়ের কথা (অপু বিশ্বাসের সঙ্গে) মিথ্যা বলে আমাকে বিয়েও করেছেন।

একাধিক সূত্র এনটিভি অনলাইনের কাছেও দাবি করেছে, যুক্তরাষ্ট্র থেকে ফেরার পর শাকিব খানের গুলশানের বাসায় নিয়মিত আসা-যাওয়া বেড়েছে বলে জানিয়েছেন অপু বিশ্বাস। যেমনটা আগে ছিল না।

বুবলির অভিযোগের পর নেটিজেনদের একাংশের মনে প্রশ্ন, ঢালিউড খান কি আবার অপু বিশ্বাসের কাছে ফিরছেন?

তবে শাকিব খান এ সম্ভাবনা উড়িয়ে দিলেও অপু বিশ্বাসের বাড়িতে আসা-যাওয়া বাড়িয়ে দেওয়ার বিষয়টি স্বীকার করেছেন।

এ প্রসঙ্গে শাকিব খান গণমাধ্যমকে বলেন, ‘আব্রাম খান জয়ের বাবা আমি শাকিব খান, মা অপু বিশ্বাসের মতো। আমি একজন বাবা হিসাবে সন্তানের দেখা. আনন্দ মাঝে মাঝে আমার সাথে থাকে। সে তার দাদা-দাদীর সাথে থাকে। জয় ছোট হওয়ায় একা আসতে পারে না, তার মা আসে জয়কে নিতে। কিন্তু আমরা আর শিশুদের নিয়ে কথা বলি না। জয়ার স্কুলও যায় মাঝে মাঝে, সেখানেও দেখা হয়।

কোনো অবস্থাতেই অপু-বুবলীর সঙ্গে আমার সম্পর্কের কোনো সম্ভাবনা নেই বলে জানিয়েছেন শাকিব।

প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস সন্তানের খবর জনসমক্ষে আনার পর ২২ নভেম্বর ২০১৭ -এ বিবাহবিচ্ছেদের আবেদন করেন শাকিব খান। ২২ ফেব্রুয়ারী ২০১৮ এ দম্পতি আলাদা হয়ে যায়।

আলাদা হয়েও একা থাকেননি শাকিব খান। অপুর সাথে বিচ্ছেদের ১৪৮ দিন পরে বিয়ে করেন সে সময়ের নবাগত অভিনেত্রী শবনম বুবলীকে। আর প্রথমবারের মত এবারেও তিনি বিয়ের খবর রাখেন গোপন। আর অপু বিশ্বাসেরমত বুবলীও প্রকাশ্যে আসেন সন্তানকে নিয়ে।

About Rasel Khalifa

Check Also

যুক্তরাষ্ট্র থেকে শাকিব খানের ভিন্ন এক স্ট্যাটাস, সাড়া ফেলল অনলাইনে

বাংলা সিনেমার অন্যতম সুপারস্টার অভিনেতা শাকিব খান। অভিনয় কর্মজীবনে একাধিক ব্যবসায় সফল সিনেমা উপহার দিয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *