Tuesday , January 31 2023
Breaking News
Home / Countrywide / আয়াতকে বাসা থেকে তুলে নেয় আবির, চিৎকার করায় ৬ টুকরো করে ফেলে দেয় সাগরে

আয়াতকে বাসা থেকে তুলে নেয় আবির, চিৎকার করায় ৬ টুকরো করে ফেলে দেয় সাগরে

সম্প্রতি গত বেশকিছু দিন আগেই চট্টগ্রামের ইপিজেড এলাকায় থেকে নিখোঁজ হয় আয়াত নামের একটি শিশু। অনেক চেষ্টার পরও তার কোনো সন্ধান না পেয়ে শেষমেষ বিষয়টি পুলিশকে অবগত করেন শিশুটির বাবা-মা। আর এরই মধ্যে বেরিয়ে এলো ভ’য়ঙ্ক’র এক তথ্য। জানা গেছে, ছোট্ট আয়াত বাসা থেকে অপ’হ’রণে’র পর ৬ টু’ক’রো’ করে সাগরে ফেলে দেয় পা’ষণ্ড।

জানা গেছে, পরিবারটিকে সবসময় হাসি-দুষ্টুমিতে মাতিয়ে রাখতো সে। ৯ দিন পর খোঁজ পাওয়া গেল তার। কিন্তু এখন আর হাসি-দুষ্টুমিতে ঘর মাতিয়ে রাখবে না।

এ ঘটনায় বাড়ির পরিবেশ আবার ভারি হয়ে ওঠে। মেয়ের দুঃখে মা তামান্না খাতুন ক্রমাগত চি’ৎ’কার ও বিলাপ করছেন। শুক্রবার (২৫ ডিসেম্বর) বিকেলে আয়াতের বাড়িতে এমনই হৃদয়বিদারক দৃশ্য দেখা যায়।

পিবিআই সূত্রে জানা গেছে, আয়াতকে তাদের বাড়ির সাবেক ভাড়াটিয়া আবির আলী অ’পহ”রণ করেন। অপহরণের সময় চিৎকার করলে তাকে শ্বা’স’রো’ধ করে ”হ”ত্যা’ করা হয়। পরে তাকে ৬ ‘টু’ক’রো করে সা’গ’রে ফে’লে’ দেওয়া হয়। এর আগে চাঞ্চ’ল্যকর এই ‘হ’ত্যা’ মা’ম’লা’র রহস্য উদঘাটনে নগরীর ইপিজেড থানার আকমল আলী রোডের পকেট গেট এলাকা থেকে আয়াতের সাবেক ভাড়াটিয়া আবির আলীকে গ্রেপ্তার করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। তার পরেই ঘটনার সূত্রপাত। আবির ইপিজেডের একটি পোশাক কারখানায় কাজ করতেন।

উল্লেখ্য, চলতি মাসের গত ১৫ নভেম্বর মসজিদে আরবি পড়ার উদ্দেশ্যে বাসা থেকে বেরিয়ে নিখোঁজ হয় আলিনা ইসলাম আয়াত। এরপর তাকে অনেক খোঁজাখুঁজির পর শেষমেষ ব্যর্থ হয়ে স্থানীয় একটি থানায় ডায়েরি করেন তার বাবা।

About Rasel Khalifa

Check Also

এবার নিজের ওপর আক্ষেপ ঝাড়লেন তসলিমা নাসরিন

ভারতে নির্বাসিত বাংলাদেশি আলোচিত লেখিকা তসলিমা নাসরিনকে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় অধিক সক্রিয় থাকতে দেখা যায়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *