Tuesday , January 31 2023
Breaking News
Home / Countrywide / এত টাকা কোথায় খরচ করলেন হিসাব দিন,আপনাকে বিচারের সম্মুখীন করবো,আপনি ডুববেন:প্রধানমন্ত্রীকে জাফরুল্লাহ

এত টাকা কোথায় খরচ করলেন হিসাব দিন,আপনাকে বিচারের সম্মুখীন করবো,আপনি ডুববেন:প্রধানমন্ত্রীকে জাফরুল্লাহ

গণস্বাস্থকেন্দ্র এর প্রতিষ্ঠাতা ডাঃ জাফরুল্লাহ চৌধুরী সম্প্রতি কথা বলেছেন প্রধানমন্ত্রীকে নিয়ে। তিনি বলেছেন, বর্তমান সরকারের উন্নয়নের ভারে নৌকা ডুবে যাচ্ছে। নৌকা নিয়ে আপনিও (প্রধানমন্ত্রী) ডুববেন। আমরা কেউ নৌকাডুবিতে মরতে চাই না। আপনাকে আমরা আইনের দরজায় হাজির করতে চাই, বিচারের সম্মুখীন করতে চাই।

শনিবার (২৬ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত ‘রাজনৈতিক দল বা জোটের প্রাপ্ত ভোটের আনুপাতিক প্রতিনিধিত্বের মাধ্যমে বর্তমান সংকট উত্তরণ এবং সরকার গঠনে গণপরিষদ নির্বাচন’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ডা.জাফরুল্লাহ চৌধুরী বলেন, প্রধানমন্ত্রীর সুষ্ঠু নির্বাচন দিতে ভয় কোথায়? তিনি যদি বিশ্বাস করেন যে অনেকের উন্নতি হয়েছে, তাহলে সুষ্ঠু নির্বাচন করুন। সুষ্ঠু নির্বাচন হলে দেশটি শ্রীলঙ্কা বা মিয়ানমারের মতো হবে না।

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা বলেন, সাত হাজার কোটি টাকা ব্যয়ে পদ্মা সেতু হওয়ার কথা ছিল। কিন্তু এটি তৈরি করতে খরচ হয়েছে ৪৫ হাজার কোটি টাকা। এত বিপুল পরিমাণ অর্থ কোথায় খরচ হয়েছে? সরকারকে এই টাকার হিসাব দিতে হবে।

প্রসঙ্গত, এর আগেও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে অনেক বার অনেক কথা বলেছেন তিনি। বিশেষ করে দেশের স্বার্থে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তিনি পরামর্শ দিয়েছেন সুষ্ঠু নির্বাচন এর দাবি জানিয়েও। এ দিন ওই অনুষ্ঠানে সোনার বাংলা পার্টির সভাপতি শেখ আবদুন নূর ও সাধারণ সম্পাদক সৈয়দ হারুন অর রশীদের সঞ্চালনায় আলোচনা সভায় আরও বক্তব্য দেন। আর ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূর।

About Rasel Khalifa

Check Also

সন্তানের রক্তের জন্য সম্পর্ক, খারাপ কাজের ভিডিও দেখিয়ে লুট

বর্তমান সময়ে মোবাইলে যোগাযোগ করা সহজ হওয়ার কারনে নারী পুরুষের সাথে সম্পর্ক গড়ে ওঠার বিষয়টি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *