Tuesday , February 7 2023
Breaking News
Home / Entertainment / প্রেমের গুঞ্জন: সেই যুবকের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন শাবনূর নিজেই

প্রেমের গুঞ্জন: সেই যুবকের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন শাবনূর নিজেই

ঢাকাই সিনেমার এক সময়ের অত্যন্ত জনপ্রিয় ও খ্যাতিমান অভিনেত্রী কাজী শারমিন নাহিদ নূপুর ওরফে শাবনূর। ভক্তদের মাঝে ‘শাবনূর’ নামেই অধিক পরিচিতি পেয়েছেন তিনি। তবে গত বেশ কয়েক বছর হলো অভিনয় থেকে নিজেকে অনেকটা দূরে সরিয়ে নিয়েছেন তিনি। তবে এতগুলো বছর পর্দায় তার দেখা না মিললেও জনপ্রিয়তায় এক বিন্দু ভাটা পড়েনি। একমাত্র সন্তানকে নিয়ে থাকছেন অস্ট্রেলিয়ায়।

সম্প্রতি শাবনূর তার অফিসিয়াল ফেসবুক পেজে এক ব্যক্তির সঙ্গে বেশ কিছু ছবি প্রকাশ করেন। ছবি প্রকাশ্যে আসার পর মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায় নেটে। নেটিজেনরা ভাবছেন, সম্ভবত ওই ব্যক্তির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন শাবনূর।

শাবনূর সংবাদ মাধ্যমকে জানান, ছবি পোস্ট করেই ব্যস্ত হয়ে পড়েন তিনি। এক ঘন্টা পরে, তিনি যখন ফেসবুক খুললেন, তিনি দেখলেন যে তার ফটোশুট ভাইরাল হয়ে গেছে এবং সবাই ভেবেছিল সে প্রেমে পড়েছে।

শাবনূর বলেন, ‘আপনি যা ভাবছেন সেরকম কিছু নয়। এটা একটা ফটোশুট মাত্র। একটা সিনেমার কথা ভেবে করা। পরিচালক বাদল খন্দকার বলেন, এমন একজন নায়ক আমার দরকার, দেখুন অস্ট্রেলিয়ায় পরিচিত কেউ আপনার নজরে পড়ে কি না। যদি আপনি এটি দেখেন, একটি ছবি তুলুন এবং ফেসবুকে পোস্ট করুন। লোকে ভালো লাগলে তাকে হিরো বানাবো। আমিও পেয়েছি, তাই ফটোশুট করেছি। তারপর ফেসবুকে পোস্ট দিলাম।

তবে ছবির শুটিংয়ের ব্যক্তি সম্পর্কে কোনো তথ্য দেননি শাবনূর। তিনি বলেন, বিস্তারিত বলার সময় এখনো আসেনি। সময় হলে তিনিই জানাবেন। তিনি আরও বলেন, কারো সঙ্গে ছবি দেখে এ ধরনের গুজব ছড়ানো উচিত নয়।

সিনেমায় ফিরতে চান অভিনেত্রী শাবনূর। এদিকে দর্শকরাও তাকে বড় পর্দায় দেখার জন্য মুখিয়ে আছেন। এখন অপেক্ষার পালা কবে বড় পর্দায় ফিরবেন এই অভিনেত্রী।

উল্লেখ্য, ২০০৫ সালে ‘দুই নয়নের আলো’ সিনেমায় অভিনয়ের মধ্যদিয়ে বড় পর্দায় প্রথমবারের মতো বড় পর্দায় আত্মপ্রকাশ করেন নায়িকা শাবনূর। বর্তমানে তার ঝুলিতে রয়েছে একধিক ব্যবসায় সফল সিনেমা।

About Rasel Khalifa

Check Also

জানা গেল, শরীরের ৩৫ শতাংশ পুড়ে যাওয়া বাংলার জনপ্রিয় সেই অভিনেত্রীর বর্তমান অবস্থা

সম্প্রতি গত কয়েকদিন আগেই শুটিংয়ে সেটে অগ্নি দুর্ঘটনায় এ গুরুতর আহত হন বাংলা ছোট পর্দার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *