Tuesday , February 7 2023
Breaking News
Home / Sports / বাংলাদেশে যে দেশের সমর্থক দেখে অবাক হয়ে গেল ফিফা (ভিডিও)

বাংলাদেশে যে দেশের সমর্থক দেখে অবাক হয়ে গেল ফিফা (ভিডিও)

বাংলাদেশের মানুষ ফুটবল বিশ্বকাপ নিয়ে যতটা মেতে থাকে, বিশ্বের অনেক দেশ এতটা বেশি পরিমান মেতে উঠে না। বাংলাদেশে বিশ্বকাপ ফুটবলের দুটি দলের ভক্ত বা সমর্থকদের পরিমান অনেক বেশি, আর সেই দুটি দল হলো- আর্জেন্টিনা এবং ব্রাজিল। এবার বিশ্বকাপে আর্জেন্টিনার সমর্থকেরা আশা করছে আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হবে, অন্যদিকে শক্তিশালী দল ব্রাজিল বেশ ভালো খেলছে যার জন্য তুলনামূলক এই দলটির ভক্তরা অনেকটা নিশ্চয়তার কথা বলছেন ব্রাজিলকে নিয়ে।

আর্জেন্টিনা-ব্রাজিল খেলার আগে টিভি টকশো থেকে চায়ের আড্ডা পর্যন্ত চলছে তির্যক আলোচনা-সমালোচনা। আর্জেন্টিনা-ব্রাজিল খেলার সময় ভক্ত-সমর্থকদের চোখ থাকে টিভি পর্দায়। রাত জেগে খেলা উপভোগ করেন সমর্থকরা।

দেশের সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাড়াও রাস্তার বিভিন্ন রাস্তার বিভিন্ন মোড়ে সাইটস্ক্রিনের সামনে বসে খোলা আকাশের নিচে বসে খেলা দেখেন মেসি-নেইমার ভক্তরা।

শনিবার মেক্সিকোকে ২-০ গোলে হারিয়েছে আর্জেন্টিনা। সেই ম্যাচে মেক্সিকো হেরে গেলে আর্জেন্টিনার সমর্থনে উচ্ছ্বাস প্রকাশ করে বাংলাদেশের ভক্তরা। সেই ভিডিও ফিফার সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে।

সেই ভিডিওর ক্যাপশনে ফিফা লিখেছে- এটাই ফুটবলের শক্তি। মেক্সিকোর বিপক্ষে ফিফা বিশ্বকাপ জয়ে মেসির গোলে উদযাপন করছেন বাংলাদেশের আর্জেন্টিনা ভক্তরা। জানা গেছে, ভিডিওটি রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির।

এবারের বিশ্বকাপ ফুটবলে ঠিক কোন দল ট্রফি ঘরে নিতে পারে এই বিষয়ে তেমন কোনো আভাস দিতে পারছেন না সমর্থকেরা। তবে পয়েন্ট নিয়ে বিচার বিশ্লেষন শুরু করছেন ফুটবলপ্রেমীরা। এদিকে বাংলাদেশে বিশ্বকাপ ফুটবলপ্রেমীরা খেলা বেশ উপভোগ করছে, যেটা পরিলক্ষিত হচ্ছে সর্বত্র।

 

About bisso Jit

Check Also

‘সালামু আলাইকুম বাংলাদেশ’, ভিডিও বার্তায় রোনালদো (ভিডিওসহ)

ক্রিশ্চিয়ানো রোনালদো বর্তমান বিশ্বের এটি এমন একটি নাম যে নামটি চিনে না বিশ্বে এমন মানুষ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *