Friday , January 27 2023
Breaking News
Home / Entertainment / আর্জেন্টিনা বিশ্বকাপ জিতলে বিয়ে করার ঘোষণা ছোটপর্দার জনপ্রিয় অভিনেতার

আর্জেন্টিনা বিশ্বকাপ জিতলে বিয়ে করার ঘোষণা ছোটপর্দার জনপ্রিয় অভিনেতার

চলছে ফুটবল বিশ্বকাপ। আর এই উন্মাদনা সারা বিশ্বের থেকে বাংলাদেশে হয়তো সব সময় একটু বেশিই হয়ে থাকে। এ দিকে আর্জেন্টিনা বিশ্বকাপ জিতলে বিয়ে করবেন, বাজি ধরছেন পাকা মণ্ডল। এটা নিয়ে সবাই মণ্ডলের সঙ্গে হাসি–তামাশা করেন। এই কৌতুক এবার বহুগুণ বেড়েছে। কারণ এখন চলছে বিশ্বকাপ ফুটবল। এখন সবাই অপেক্ষা করছে মন্ডলের বিয়ের জন্য। এমনই মজার ঘটনা নিয়ে ধারাবাহিক নাটক ‘চিরকুমার’। নাটকটিতে মন্ডল চরিত্রে অভিনয় করেছেন কচি খন্দকার।

চরিত্রটি নিয়ে কথা বলতে গিয়ে কচি খন্দকার হেসে বলেন, “সবাই আমার সাথে মজার চরিত্রে অভিনয় করে। এই চরিত্রটিও খুব মজার। দর্শক আমাকে দেখবেন, ১৯৯০ সাল থেকে একজন অপেক্ষা করছেন, আর্জেন্টিনা জিতলে বিয়ে করবেন। গল্প এগিয়ে যাবে। বিশ্বকাপ ফুটবলের সাথে। আমি অভিনয় পছন্দ করি। দর্শকরা অনেক মজা করার জন্য মনে হচ্ছে।”

এনটিভিতে ‘চিরকুমার’ সম্প্রচার শুরু হচ্ছে ১ নভেম্বর থেকে। নাটকটির পরিচালক তুহিন হোসেন জানান, নাটকটি প্রচারের পর থেকেই ভালো সাড়া পাচ্ছি। তিনি আরও বলেন, ‘অনেকে নাটকের বিভিন্ন দৃশ্যের সংলাপ ও ভিডিও ফুটেজ ফেসবুকের বিভিন্ন গ্রুপে শেয়ার করছেন- বেশ ভালো লেগেছে। কয়েকজন চিরকুমারের গল্প অবলম্বনে নাটকটি নির্মিত হয়েছে। বিনোদনের জন্য নাটকটি নির্মাণ করেছি। দেখছি দর্শকরা এই হাস্যরসাত্মক ধারাবাহিকটি খুব ভালোভাবে গ্রহণ করেছেন।

নাটকটি রচনা করেছেন গোলাম রাব্বানী। পরিচালক জানান, চিরকুমার এনটিভিতে সোম থেকে বুধবার- তিন দিন রাত সাড়ে ৯টায় প্রচারিত হয়। নাটকটিতে অভিনয় করেছেন সালাহউদ্দিন লাভলু, মারজুক রাসেল, শরফ আহমেদ, আরশ খান, ফারিয়া শাহরিন, বাপ্পি আশরাফ, মাহা, অনিক, শহীদুল্লাহ সবুজ, শাহবাজ সানি, আফরোজা বেগম, পঙ্কজ মজুমদারসহ অনেকে।

প্রসঙ্গত, বাংলাদেশের নাট্য জগতে কচি খন্দকার একটি অনবদ্য নাম। তার অভিনীত অনেক নাটক হয়েছে ব্যাপক জনপ্রিয়। এখনো কাজ করে যাচ্ছেন তিনি নাটকের জগতে।

About Rasel Khalifa

Check Also

সিঙ্গেল থেকেই মা হতে চান দেশের জনপ্রিয় অভিনেত্রী,থাকবে না তার সন্তানের পিতৃপরিচয়

বাংলাদেশের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় এক সিনেমা অভিনেত্রীর নাম যাহারা মিতু। ইতিমধ্যে শাকিব খানের সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *