Tuesday , February 7 2023
Breaking News
Home / Countrywide / না ফেরার দেশে শাহজাহান খান, তাকে শেষ বিদায় জানালো তার নিজ জেলা

না ফেরার দেশে শাহজাহান খান, তাকে শেষ বিদায় জানালো তার নিজ জেলা

সম্প্রতি মারা গেছেন বিএনপির অন্যতম একজন জনপ্রিয় নেতা ও সাবেক সংসদ সদস্য শাহজাহান খান। আজ পটুয়াখালীতে জেলা বিএনপির এই সাবেক সাধারণ সম্পাদক ও পটুয়াখালী-৩ আসনের সাবেক সংসদ সদস্য শাহজাহান খানকে দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ বিদায় জানিয়েছেন।

মঙ্গলবার (২৯ নভেম্বর) সকাল নয়টায় পুরাতন কোর্ট মাঠে তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

সেখানে বিএনপির কেন্দ্রীয় নেতা হাসান মামুন, জেলা বিএনপির আহ্বায়ক আব্দুর রশিদ চুন্নু মিয়া, সদস্য সচিব স্নেহাংশু সরকার কুট্টিসহ বিপুল সংখ্যক নেতা-কর্মী, বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন স্তরের মানুষ অংশ নেন। এ উপলক্ষে তার মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় সংগঠনটি।

এদিকে তার ছেলে জেলা যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বলেন, রাজনীতি করা কোনো অপরাধ নয়। রাজনৈতিক কর্মসূচীতে অংশ নিতে গিয়ে তার বাবা আক্রান্ত হন এবং মারা যান।

এর আগে সোমবার (২৮ নভেম্বর) রাত সাড়ে ৯টায় অ্যাম্বুলেন্সে করে ঢাকা থেকে পটুয়াখালীতে পৌঁছায় শাহজাহান খানের মরদেহ। তাকে এক নজর দেখার জন্য আদালতের বাস ভবনে সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ ভিড় করেন।

বিএনপির বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাড. বিলকিস জাহান শিরিন।

সকাল ১১টায় দশমিনা উপজেলা সদরে জানাজা, সকাল ১১টায় বাদ জোহর গলাচিপা উপজেলা সদরে এবং বিকেল ৩টায় গ্রামের বাড়ি সুতাবাড়িয়ায় চতুর্থ নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

উল্লেখ্য, জানা যায় গত চলতি মাসের গত ৪ তারিখ বরিশালে সমাবেশে যোগদান করতে যাওয়ার সময় দুর্বৃত্তদের শিকার হন শাহজাহান খান। সে সময়ে তারা তাকে বেধড়ক মারধর করে। আর সেই থেকেই তিনি ছিলেন বেশ অসুস্থ এবং চিকিৎসাধীন। এরপর ২৭ দিন ভোগার পরে চলে গেলেন তিনি। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে গোটা বিএনপি।

About Rasel Khalifa

Check Also

নাট-বল্টু কান্ড: এবার মাদ্রাসার ৩ শিক্ষার্থী জনসমক্ষে কাটা হলো চুল

পদ্মা সেতুর নাট বল্টু খোলা নিয়ে এক যুবকের বিরুদ্ধে অভিযোগ ওঠে এবং সেই মামলা এখনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *