Saturday , February 4 2023
Breaking News
Home / Entertainment / নিজে পুরুষ হয়েও বাংলার জনপ্রিয় অভিনেতা বললেন, অনেক বিবাহিত পুরুষদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলাম

নিজে পুরুষ হয়েও বাংলার জনপ্রিয় অভিনেতা বললেন, অনেক বিবাহিত পুরুষদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলাম

বলে হয়ে থাকে ‘শীতকাল মানেই বিয়ের মৌসুম’। আর তা হবেই না কেন? প্রায় প্রতিবছরই বিয়ের পিঁড়িতে বসে থাকেন লাখ লাখ মানুষ। এবং বিয়ের জন্য ‘শীতকালকে’ বেছে নিতে এক মুহূর্তও ভাবে না তারা। আর এরই জের ধরে এবার বিয়ে নিয়ে নিজের এক উপলব্ধির কথা ভক্তদের শেয়ার করলেন ভারতীয় বাংলা ধারাবাহিক নাটকের খুব জনপ্রিয় অভিনেতা সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়। সম্প্রতি বিয়ের আমেজ নিয়ে কথা বলেন এ অভিনেতা।

কৌতূহল বশত তিনি সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি পোস্ট করেছেন। ছবিতে তার পরনে গোলাপি রঙের ধুতি এবং ধূসর পাঞ্জাবি। বিয়ে নিয়ে নিজের অনুভূতিও প্রকাশ করেন তিনি।

ওই পোস্টে তিনি লিখেছেন, ‘বেলাশেষে’ সিনেমা মুক্তির পর সবচেয়ে বেশি বিয়ের প্রস্তাব পেয়েছেন তিনি। একটা মেয়ে তাকে প্রতিনিয়ত মেসেজ করে তার ভালোবাসার কথা জানাত। কেউ কেউ অভিনেতাকে অনেক চিঠিও লিখেছেন। আমি ওই মেয়েটিকে ডেকে অনেক বুঝিয়েছি, কিন্তু সব মেনে নিয়ে আমাকে বিয়ে করতে রাজি হয়েছে। সারাজীবন সাথে থাকতে চায়। আমি তাকে বারবার একই উত্তর দিলাম। মেয়ের প্রস্তাবে রাজি হননি।

তিনি আরও লিখেছেন, আমি মনে করি পুরুষদের ভালোবাসা একটু আলাদা। আমি অনেক বিবাহিত পুরুষদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলাম। তাদের এমন কোনো অবস্থান ছিল না। কিন্তু বিবাহিত পুরুষের সাথে সম্পর্ক থাকলেও আমি কখনো কারো ঘর ভাঙিনি। কিন্তু কেন জানি বিয়েটা আমার কাছে রূপকথার মতো।

সুজয় আরও উল্লেখ করেন, মাঝে মাঝে প্রশ্ন জাগে, আমার কি সত্যিই কোথাও অসম্পূর্ণ থেকে গেল? সামাজিকভাবে তো কোনো দিন আমার বিয়ে করব না। এটা কি আমার অপূর্ণতা! সঙ্গে সঙ্গে মনে হলো এটা একটা সামাজিক আনুষ্ঠানিকতা। বন্ধুত্ব বা সম্পর্কের কোনো সুযোগ নেই।

শুধু গুণী এই অভিনেতা সুজয়প্রসাদ চট্টোপাধ্যায় একই নন, বিয়ে নিয়ে নানা প্রশ্নের মুখোমুখি হতে হয় এমনও অনেককেই। তাদের কাছে বিয়ে মানে কোনো সাধারণ বিষয় নয়।

About Rasel Khalifa

Check Also

ভারতে নাচতে গিয়ে হাজারো মানুষের গালি খেয়ে অপমান হয়ে ফিরে আসলেন অপু বিশ্বাস (ভিডিওসহ)

অপু বিশ্বাস বাংলাদেশের সিনেমা জগতের বড় একটি নাম। তিনি একটা সময়ে ছিলেন বাংলাদেশের সিনেমা জগতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *