Friday , January 27 2023
Breaking News
Home / Sports / শেষ পর্যন্ত বিপুল অর্থ পেয়ে রাজিই হয়ে গেলেন রোনালদো

শেষ পর্যন্ত বিপুল অর্থ পেয়ে রাজিই হয়ে গেলেন রোনালদো

মাঠে রোনালদো মানেই ভিন্ন কিছু যার পারফরমেন্স দেখতে মুখিয়ে থাকে দর্শকেরা। পর্তুগালের ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো বর্তমানে কোন ক্লাবের সাথে সম্পৃক্ত নেই। তবে তিনি সৌদি আরবের আল-নাসর ক্লাব থেকে বেশ মোটা টাকায় প্রস্তাব পাওয়ার পর বিবেচনা করতে শুরু করেন। অবশেষে জানা গেল, সৌদি আরবের ঐ ক্লাবে যোগ দিচ্ছেন বিশ্বকাপ ফুটবলে সেভেনসিআর খ্যাত এই ফুটবল তারকা।

বর্তমানে কোনো ক্লাবে নেই ক্রিশ্চিয়ানো রোনালদো, শেষ পর্যন্ত সৌদি আরবের আল-নাসর ক্লাবে যোগ দিতে যাচ্ছেন তিনি। স্প্যানিশ দৈনিক মার্কারের বরাত দিয়ে ব্রিটিশ পত্রিকা ডেইলি মেইল ​​জানিয়েছে, রোনালদো ইতিমধ্যে সৌদি ক্লাবে যেতে রাজি হয়েছেন। কিন্তু দ্যা সান নামক পত্রিকা বলছে অন্য কথা। তারা জানিয়েছে, রোনালদো এখনও চ্যাম্পিয়ন্স লিগের ক্লাব খুঁজছেন।

ম্যানচেস্টার ইউনাইটেডের সাথে ইতিমধ্যেই সবকিছু শেষ হয়ে গেছে। নতুন ক্লাবে যোগ দিতে কোনো বাধা নেই রোনালদোর। বিশ্বকাপের পর, সৌদি আরবের ক্লাব আল-নাসর তাকে দলে নেওয়ার জন্য প্রায় ১৭৩ মিলিয়ন ডলারের প্রস্তাব দেয়। আল-নাসর সৌদি আরবের যেকোনো ক্লাবের থেকে সবচেয়ে বেশি পারিশ্রমিক দিয়ে থাকে তাদের খেলোয়াড়দের। রোনালদোকেও বিপুল পরিমান অর্থ প্রস্তাব করেছে ক্লাবটি। এমন প্রস্তাব মেনে নিতে চলেছেন রোনালদো। এমনই দাবি মার্কাসহ গণমাধ্যমের।

জানা গেছে, সৌদি আরবের ক্লাবটির সঙ্গে আড়াই বছরের চুক্তি করতে যাচ্ছে সিআরসেভেন। যেখানে বার্ষিক বেতন হবে ১৭৩ মিলিয়ন ডলার। এমনটা হলে রোনালদোর সেখানে চল্লিশ বছর পর্যন্ত থাকার কথা।

এর আগেও রোনালদোকে বেশ কয়েকবার সৌদি ক্লাব প্রত্যাখ্যান করেছে। শুরু থেকেই চ্যাম্পিয়ন্স লিগের কোনো ক্লাবে যেতে চেয়েছিলেন। চেলসি বা অন্য বড় ক্লাবগুলো তাকে নিয়ে আগ্রহী না হলেও অবশেষে মধ্যপ্রাচ্যে পাড়ি জমাচ্ছেন রোনালদো।

রোনালদো ২২ নভেম্বর ম্যানচেস্টার ইউনাইটেডের সাথে দ্বিতীয় অধ্যায়ের সমাপ্তি ঘটায়। ৬৭ বছর বয়সী ইউনাইটেড কর্তৃপক্ষ সেদিনই রোনালদোর ক্লাব থেকে বিদায়ের বিষয়টি নিশ্চিত করে। ক্লাবের বিরুদ্ধে বিশ্বাসঘাতকতার অভিযোগ আনায় প্রথমে ক্লাব মামলা করার হুমকি দিলেও পরে দুই পক্ষের যৌথ সম্মতিতেই ক্লাব ছাড়েন সিআরসেভেন।

ইউনাইটেড এক বিবৃতিতে বলেছে, “ওল্ড ট্র্যাফোর্ডে দুই মেয়াদে অসামান্য অবদানের জন্য রোনালদোকে অনেক ধন্যবাদ।” তিনি আমাদের হয়ে ৩৪৬ ম্যাচে ১৪৫ গোল করেছেন। আমরা তাকে এবং তার পরিবারের ভবিষ্যতের জন্য মঙ্গল কামনা করি। সবার দৃষ্টি ম্যানচেস্টার ইউনাইটেডের দিকে। কোচ এরিক টেন হাগের অধীনে সবাই ভালো করার সর্বোচ্চ চেষ্টা করছে।

যেহেতু ক্রিশ্চিয়ানো রোনালদো কোন ক্লাবের সাথে যুক্ত নেই, তাই তিনি তার ইচ্ছা মাফিক যে কোন ক্লাবের সাথে যুক্ত হতে পারেন। তিনি বর্তমানে একজন ফ্রী এজেন্ট হিসেবে যে কোন ক্লাবে যোগ দিতে পারেন। এর আগে তাকে নিয়ে গুঞ্জন ছিল যে, তিনি ফুটবল ক্যারিয়ারের শেষ সময় পর্যন্ত রিয়াল মাদ্রিদের হয়ে খেলবেন। তবে সবকিছু ছাপিয়ে শেষ পর্যন্ত তিনি তার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গেছে।

About bisso Jit

Check Also

স্ত্রীর সাথে মামলায় পরাজিত হয়ে ভারতীয় ক্রিকেট থেকে দু:সংবাদ পেলেন শামি

দীর্ঘদিন মামলায় লড়ে পেলেন দু:সংবাদ, আবার দল থেকেও পেলেন দুসংবাদ। সময়টা ভীষন রকমের খারাপ যাচ্ছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *