Tuesday , January 31 2023
Breaking News
Home / Countrywide / মাঝ আকাশে বিমানের দরজা খুলে বের হতে চাইলেন নারী, কারণ শুনে অবাক যাত্রীরা

মাঝ আকাশে বিমানের দরজা খুলে বের হতে চাইলেন নারী, কারণ শুনে অবাক যাত্রীরা

অনেক সময় বিমানের যাত্রীরা নানা ধরণের অপ্রত্যাশিত কান্ড ঘটিয়ে থাকেন, যার কারনে বিমানের যাত্রীসহ অন্যরাও সমস্যায় পড়ে্ যান, হন বিব্রত। তবে সেই সকল ঘটনার মধ্যে কোনো যাত্রীর পাগলামির সীমা ও অতিক্রম করে। এবার তেমনি একটি ঘটনা ঘটলো ভূমি থেকে ৩৭০০০ ফুট উপর দিয়ে উড়ে যাওয়া বিমানে। ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া একটি ফ্লাইটে।

বিমানটি জরুরি অবতরণের পর এক নারীকে আটক করা হয়েছে। কারণ তিনি ৩৭০০০ ফুট উপরে বিমানের দরজা খোলার চেষ্টা করেছিলেন এবং বাধা দিলে একজন যাত্রীর উরুতে কামড় দেন। শনিবার সাউথওয়েস্ট এয়ারলাইন্সের ফ্লাইট ১৯২ এ ঘটনাটি ঘটে। ফ্লাইটটি টেক্সাসের হিউস্টন থেকে ওহাইওর কলম্বাসে যাচ্ছিল।

আরকানসাসের ইস্টার্ন ডিস্ট্রিক্টের জন্য ইউএস ডিস্ট্রিক্ট কোর্টের প্রকাশিত নথির উদ্ধৃতি দিয়ে, ClickToHouston রিপোর্ট করেছে যে ৩৪ বছর বয়সী আগবেগনেউ মাঝ আকাশে বলেছেন, “যীশু তাকে বিমানের দরজা খুলতে বলেছেন।”

প্রতিবেদনে আরও বলা হয়েছে যে, ফ্লাইট অ্যাটেনডেন্টরা যখন তাকে জরুরী বহির্গমনে পৌঁছাতে বাধা দেয় তখন আগবেগনিউ হতাশ হয়ে পড়েন এবং এক পর্যায়ে তিনি বিমানের দরজা খোলার চেষ্টা করেন। এ সময় হতবাক এক যাত্রী তাকে থামানোর চেষ্টা করেন। কিন্তু সে যাত্রীর উরুতে কামড় দেয়। পরে, যাত্রী তার উরুতে আগবেগনিউ এর কামড় থেকে নিজেকে মুক্ত করতে তার আঙুল ব্যবহার করে।

আদালতের নথি অনুসারে, মহিলাটি বিমানের পিছনে গিয়েছিলেন এবং বের হয়ে যাওয়ার দরজার দিকে ‘তাকিয়েছিলেন’। একজন ফ্লাইট অ্যাটেনডেন্ট সেই সময় এসে তাকে বলে হয় বিশ্রামাগার ব্যবহার করতে বা বসতে।

আরেকজন বিমানবালা বলেন, আগবেগনিউ তারপর জিজ্ঞেস করলেন তিনি জানালার বাইরে তাকাতে পারেন কিনা। তারপর বিমানবালারা প্রত্যাখ্যান করলে, সে জোর করে তাদের পাশ কাটিয়ে চলে যায় এবং বের হওয়ার দরজার হাতল টানতে শুরু করেন।

সেই ফ্লাইটের একজন যাত্রী বলেন যে তিনি কাউকে বলতে শুনেছেন, “তিনি দরজা খোলার চেষ্টা করছেন।” ’ তারপর তিনি তাকে সাহায্যের জন্য বিমানের পেছনে গেলেন। নথি অনুসারে, তখনই আগবেগনিউ তাকে কামড় দেয়।

মহিলা তখন বিমানের মেঝেতে তার মাথা ঠুকতে শুরু করেন এবং বলেন, “যীশু তাকে ওহাইওতে উড়তে বলেছিলেন এবং বলেন, ‘যিশু তাকে ওহাইওর উদ্দেশে উড়তে বলেছিলেন এবং যিশু তাকে বিমানের দরজা খুলতে বলেছিলেন। ’

ফ্লাইটের মধ্যে ঝামেলার কারণে অবশেষে পাইলট লিটল রকের বিল এবং হিলারি ক্লিনটন জাতীয় বিমানবন্দরে জরুরি অবতরণ করতে বাধ্য হন। অবতরণের পরে, কামড় দেওয়া যাত্রীকে চিকিত্সা করা হয় এবং অ্যাগবেনিউকে কর্মকর্তারা হেফাজতে নিয়ে নেন।

মহিলাটি পরে পুলিশকে বলেছিল যে সে তার স্বামীকে না জানিয়ে বাড়ি ছেড়েছেন এবং ভেবেছিলেন যে সে মেরিল্যান্ডে তার পারিবারিক বন্ধুর সাথে দেখা করবেন।

প্রতিবেদনে যে ঘটনার বিষয়টিতে উল্লেখ করা হয়েছে যে, মহিলাটি এমন করেছেন কারণ তিনি কিছুটা ভিন্ন ধরণের অনুভূতি টের পাচ্ছিলেন এবং তিনি সেই সাথে আরও দাবি করেন যে, তিনি অনেকদিন ধরে কোনো বিমানে আরোহন করেননি। সেই সাথে তিনি বিমানের মধ্যে খুব উদ্বিগ্নতা অনুভব করছিলেন এবং তিনি সাধারণত কোথাও বা কোনো পরিবহনের মাঝে এই ধরনের অনাকাঙ্খিত কর্মকান্ড করেন না। খবর এনডিটিভির।

About bisso Jit

Check Also

এবার নিজের ওপর আক্ষেপ ঝাড়লেন তসলিমা নাসরিন

ভারতে নির্বাসিত বাংলাদেশি আলোচিত লেখিকা তসলিমা নাসরিনকে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় অধিক সক্রিয় থাকতে দেখা যায়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *