Saturday , February 4 2023
Breaking News
Home / Countrywide / শারীরিক সম্পর্কের ভিডিও করে অপ্রত্যাশিত কাণ্ড, হোটেল থেকে বাবা-ছেলে গ্রেপ্তার

শারীরিক সম্পর্কের ভিডিও করে অপ্রত্যাশিত কাণ্ড, হোটেল থেকে বাবা-ছেলে গ্রেপ্তার

বিষয়টি অনেকটা অবাক করা হলেও, বাস্তবেই এবার এমনই একটি ঘটনা ঘটেছে মেহেরপুর শহরের একটি আবাসিক হোটেলে। জানা গেছে, দীর্ঘদিন ধরেই ধনী ও প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে একপর্যায়ে ‘শা”রী”রিক’ ‘স”ম্পর্কে’ লি”প্ত’ হয়ে পরবর্তীতে ব্লা’ক’মে’ইল করে লাখ লাখ টাকা হাতিয়ে আসছিলেন তারা। তবে অবশেষে এক আসামির দেয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে এ ঘটনার মূলহোতা বাবা ও ছেলেসহ এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বুধবার (৩০ নভেম্বর) দুপুরে সদর থানার একটি দল মেহেরপুরের আবাসিক হোটেল আটলান্টিকায় অভিযান চালিয়ে তাদের আটক করে।

গ্রেফতারকৃতরা হলেন, মেহেরপুর শহরের শিশুবাগান পাড়ার মৃত কিয়ামউদ্দিনের ছেলে হোটেল আটলান্টার মালিক মতিয়ার রহমান (৫২) ও তার ছেলে মামুন (৩০) ও সদর উপজেলার হিজুলী গ্রামের ছানোয়ার হোসেনের স্ত্রী ছন্দা খাতুন (৩০)।

জানা গেছে, মেহেরপুর শহরের অভিজাত হোটেল আটলান্টিকার মালিক মতিয়ার রহমান ও তার ছেলে মামুন মিলে গড়ে তুলেছেন নারী চক্র। এলাকার সরকারি-বেসরকারি কর্মকর্তা ও বিভিন্ন ব্যবসায়ী সুন্দরী নারীদের সঙ্গে প্রেমের ফাঁদ তৈরি করে ‘শা”রী’রি”ক স’ম্প’র্ক স্থাপন করে টাকা আদায়ের জন্য ব্ল্যা’ক’মে’ইল করে আসছিল। এই চক্রের নারী সদস্যরা হোটেল আটলান্টিকায় সমাজের বিভিন্ন ব্যবসায়ী ও ধনী ব্যক্তিদের প্রেমের ফাঁদে ফেলে ”যৌ”’ন” ‘স’ম্প’র্ক স্থা’পন করে ‘গো’পন ক্যা”মে’রায় রে’ক’র্ড’ করে। পরে ভি’ডি’ও’ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে টাকা আদায় করা হয়।

এদিকে মেহেরপুর সদর উপজেলার মহিলা সার্কেল প্রধান প্রিয়া খানের বিরুদ্ধে মামলা করেছেন এক এনজিও কর্মী। ২২শে নভেম্বর টাকা ব্ল্যাকমেইলিংয়ের মূল হোতা নাজনীন খান প্রিয়াকে গ্রেফতার করে পুলিশ।

এ ব্যাপারে মেহেরপুর সদর থানা ওসি রফিকুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়টি নিশ্চিত করে সংবাদ মাধ্যমকে জানান, প্রিয়াকে রিমান্ডে নেয়ার পর জিজ্ঞাসাবাদে এ তথ্য উঠে আসে। আর এরই আলোকে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে পুলিশ।

About Rasel Khalifa

Check Also

নির্বাচন ঘনিয়ে আসার আগেই ফের বাংলাদেশে আসছেন ২ মার্কিন কর্মকর্তা, প্রকাশ্যে কারণ

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে বিদেশী কূটনীতিকেরা নানা ধরনের বার্তা দিয়ে যাচ্ছেন। তবে মার্কিন যুক্তরাষ্ট্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *