Saturday , January 28 2023
Breaking News
Home / Countrywide / পরিবারে অশান্তি, না ফেরার দেশে চলে গেলেন পপি

পরিবারে অশান্তি, না ফেরার দেশে চলে গেলেন পপি

পারিবারিক কলহের জেরে প্রায়ই আত্মহ”ননের ঘটনা সংবাদমাধ্যমে উঠে আসে। পরিবারে বিভিন্ন বিষয়ে কলহ-বিবাদ হওয়ার পর অনেক সময় হতাশা থেকে কিংবা ক্ষোভ থেকে এ ধরনের আত্মহননের ঘটনা ঘটিয়ে থাকে নারী বা পুরুষেরা। এবার পটুয়াখালী জেলার দশমিনা থানা এলাকায় একজন গৃহবধূ আত্মহ”ননের ঘটনা ঘটিয়েছেন।

পটুয়াখালীর দশমিনায় গাছের সঙ্গে গলায় ফাঁ”স দিয়ে পপি বেগম নামের ২৫ বছর বয়সী এক গৃহবধূ আত্মহনন করেছেন। বুধবার রাতে উপজেলার বিচ্ছিন্ন চরবোরহান ইউনিয়নের ৯নং ওয়ার্ডের চরশাহজালাল এলাকায় এ ঘটনা ঘটে।

প্রয়াত্ পপি ওই এলাকার কাইয়ুম হোসেন মৃধার স্ত্রী।

স্থানীয় ইউপি সদস্য সহিদুল দেশের একটি জনপ্রিয় সংবাদ মাধ্যমকে জানান, উপজেলার বিচ্ছিন্ন চরশাহজালাল চরবোরহান ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের কাইয়ুম হোসেন মৃধার স্ত্রী পপি বেগমের সঙ্গে তার শ্যালক ইমাম হোসেনের পরকী’য়া চলছিল। এ নিয়ে তাদের পরিবারে ব্যাপক তোলপাড় শুরু হয়। ঘটনার দিন পপি শ্বশুরবাড়ির একটি গাছের সঙ্গে গলায় ফাঁ”স দিয়ে নিজেকে নিথর করে।

এ বিষয়ে জানতে পরিবারের নম্বরে একাধিকবার কল করা হলেও তা বন্ধ পাওয়া গেছে।

দশমিনা হাসপাতালের ডা. আলভী বলেন, শ্বা”সরো”ধ করে প্রয়াত গৃহবধূকে দশমিনা হাসপাতালে নিথর হয়ে থাকা অবস্থায় আনা হয়।

মোঃ মেহেদী হাসান যিনি দশমিনা থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি দেশের জন্য একটি জনপ্রিয় সংবাদ মাধ্যমকে ঘটনার বিষয়ে বলেন নিথর দেহটি ময়”নাতদন্ত সম্পন্ন করার জন্য ম”র্গে পাঠিয়ে দেওয়া হয়েছে ময়”নাতদন্ত সম্পন্ন হলে রিপোর্ট অনুযায়ী আইনগত ব্যবস্থার দিকে পদক্ষেপ নেয়া হবে তবে জানা যায়নি।

About bisso Jit

Check Also

সারা দেশের ডিসিদের সতর্ক থাকার নির্দেশ, জানা গেল কারণ

বাংলাদেশের রাজনৈতিক প্রেক্ষাপট এমন যেখানে এক দল অন্য দলের সমালোচনায় মত্ত রয়েছে। নানা সময় অন্যদলের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *