Saturday , January 28 2023
Breaking News
Home / Entertainment / বিয়ের আগে শারীরিক সম্পর্ক প্রয়োজন, নয় তো সম্পর্ক টেকে না: অভিনেত্রী জয়া

বিয়ের আগে শারীরিক সম্পর্ক প্রয়োজন, নয় তো সম্পর্ক টেকে না: অভিনেত্রী জয়া

বলিউডের অত্যন্ত জনপ্রিয় তারকা দম্পতি জয়া বচ্চন ও অমিতাভ বচ্চন। একাধিক ব্যবসায় সফল সিনেমা উপহার দিয়ে কোটি ভক্তের মনে জায়গা করে নিয়েছেন তারা। তবে মাঝে মধ্যেই অভিনয় জগতের বাইরে ব্যক্তিগত নানা বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচনায় এসে থাকেন এই তারকা দম্পতি। আর এরই ধারাবাহিকতায় এবার বিয়ের আগে শারীরিক ঘনিষ্ঠতা সম্পর্ককে আরও গভীর করে মন্তব্য করে আবার নজরে এলেন জয়া বচ্চন।

নাতনি নব্যার পডকাস্ট প্রোগ্রাম ‘‘হোয়াট দ্য হেল নব্যা’য়’ অতিথি হিসাবে উপস্থিত হয়ে তিনি প্রে’ম এবং ”যৌ”’ন”’তা” সম্পর্কে খোলা’মেলা কথা বলেছেন।

আধুনিক সমাজে সম্পর্কের সংজ্ঞা বদলে গেছে। কারণ সময় বদলেছে। এই প্রজন্মের দম্পতিদের পক্ষ নিয়ে ৭৪ বছর বয়সী এই অভিনেত্রী বলেন, “এই প্রজন্মের ছেলে-মেয়েদের তাদের শা’রী’রি’ক ঘ’নি’ষ্ঠ’তা নিয়ে ল’জ্জা বোধ করার কোনো সুযোগ থাকা উচিত নয়। একে অপরের কাছাকাছি থাকা স্বাভাবিক। স’ম্পর্ক, ঘ’নি’ষ্ঠতা থাকলে সম্পর্ক মজবুত হয়। অনেক তরুণী আছে যারা মুখ খুলতে লজ্জাবোধ করে। কারণ সমাজ অনেক ধারণা চাপিয়ে রেখেছে।”

জয়া আরও বলেন, “এই বয়সে দাঁড়িয়ে শারী’রি’ক ঘ’নি’ষ্ঠতা’ প্রয়োজন। যদিও আমাদের সময়ে এই সুযোগটি ছিল না।” জয়ার সাফ কথা, ‘‘সম্পর্কে ঘনিষ্ঠতা প্রয়োজন, নয় তো সম্পর্ক টেকে না। একটা সম্পর্কে ভালবাসা এবং বোঝাপড়াটাই শেষ কথা নয়।’’

নাতনির কাছে জয়া এত খোলামেলা, মা হিসেবে কেমন তিনি? এই পোগ্রামের প্রথম পর্বে এসেছিলেন শ্বেতা। তবে মা জয়া সম্পর্কে সম্পূর্ণ ভিন্ন কথা বললেন তিনি। প্রয়োজনে ছেলে-মেয়েদের মারধর করতেন জয়া। অমিতাভ-ঘরনী শক্ত হাতে ছেলে-মেয়েদের বড় করেছেন।

উল্লেখ্য, ১৯৭৩ সালে বেশ জমকালো আয়োজনের মধ্যে দিয়ে বলিউড জনপ্রিয় অভিনেতা অমিতাভ বচ্চনের সঙ্গে বিবাহ বন্ধনে আবধ্য হন জয়া বচ্চন। দীর্ঘ দাম্পত্য জীবনে বেশ কাটছে তাদের সময়।

About Rasel Khalifa

Check Also

সিঙ্গেল থেকেই মা হতে চান দেশের জনপ্রিয় অভিনেত্রী,থাকবে না তার সন্তানের পিতৃপরিচয়

বাংলাদেশের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় এক সিনেমা অভিনেত্রীর নাম যাহারা মিতু। ইতিমধ্যে শাকিব খানের সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *