Saturday , February 4 2023
Breaking News
Home / Sports / বিশ্বকাপে মাঠে নামা নিয়ে যে বার্তা দিয়েছেন নেইমার

বিশ্বকাপে মাঠে নামা নিয়ে যে বার্তা দিয়েছেন নেইমার

বিশ্বকাপ ফুটবলে নেইমার থাকবে না এমনটি কখনও কল্পনাও করতে পারেন না ব্রাজিলের সমর্থকেরা। কারণ দলের অন্যতম শক্তি হলেন নেইমার। তিনি গোড়ালিতে চোট পাওয়ার পর থেকে খেলা থেকে দূরে রয়েছেন। তবে অনেকটা আশার কথা শোনালেন তিনি। নেইমারের ম্যাচ খেলা নিয়ে স্পষ্ট কোনো বার্তা দেয়নি ব্রাজিল। দলের চিকিৎসা বিভাগের পক্ষ থেকে যে বার্তা দেওয়া হচ্ছে তাও অপ্রতুল। দ্য ফেনোমেনন কবে দলের হয়ে খেলতে পারবে সে সম্পর্কে ভক্তরা স্পষ্ট বার্তা পাচ্ছিলেন না।

তবে শুক্রবার বিকেলে টিম হোটেলের জিমে অনুশীলন করেছেন নেইমার। সেখানে বল নিয়ে অনুশীলনও করেন তিনি।

সোমবার শেষ ষোলোর ম্যাচে মাঠে নামবে সেলেসাওরা। এরই মধ্যে শুক্রবার সকালে মাঠে অনুশীলন করেন অপর দুই আহত খেলোয়াড় দানিলো ও অ্যালেক্স সান্দ্রো। প্রশিক্ষক ছাড়াও তাদের সঙ্গে ছিলেন ব্রাজিল দলের প্রধান চিকিৎসক রদ্রিগো লাসমার এবং একজন ফিজিওথেরাপিস্ট।

সকালে হোটেলে আহত পায়ের ফিজিওথেরাপি করান নেইমার। বিকেলে হোটেলের জিমে যান নেইমার। সেখানে তিনি দুই পায়ে শক্তি ফিরে পেতে কিছু সময় বিভিন্ন ব্যায়াম করেন। জিমে তার জন্য একটি চলমান ট্রাক ছিল। সেখানে বেশ স্বচ্ছন্দেই দৌঁড়ান তিনি।

এরপর সেখানে কিছুক্ষণ বল হাতে অনুশীলন করেন নেইমার। নেইমারকেও বল হাতে সেখানে বেশ সাবলীল মনে হয়েছে। ইনজুরির পর ৯ দিন অনুশীলন করেন তিনি। আহত হওয়া এই তিনজনের প্রশিক্ষণের ভিডিও ব্রাজিলিয়ান ফুটবল অ্যাসোসিয়েশন সরবরাহ করেছে। নেইমারও ভিডিওটি শেয়ার করেছেন এবং লিখেছেন ‘আমি ফিরে আসছি!’ এখন দেখার বিষয় কবে তিনি খেলায় ফিরতে পারেন।

ব্রাজিল নকআউট পর্বে খেলার পর বাংলাদেশে দলটির সমর্থকদের মধ্যে অন্যরকম এক উন্মাদনার সৃস্টি হয়েছে। এদিকে নেইমার মাঠে ফিরে আসতে পারলে সেটা দলটির ভক্তদের জন্য সুখবর হবে। এবং সেটা দলের জন্য অবশ্যই একটি নতুন মাত্রা যুক্ত করবে।

About bisso Jit

Check Also

মাথায় বস্তা টেনে দিনমজুরের কাজ করছেন জাতীয় দলের সাবেক খেলোয়াড়

ক্রিকেট একটি জনপ্রিয় খেলা বর্তমান বিশ্বে।শুধু জনপ্রিয় খেলায় নয় এই ক্রিকেট গড়েছে অনেকের ভাগ্য। কিন্তু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *