Tuesday , January 31 2023
Breaking News
Home / Countrywide / ছাত্রলীগ সভাপতির হুংকার:আমরা ধরি ধরি ধরি না, ধরলে কিন্তু ছাড়ি না

ছাত্রলীগ সভাপতির হুংকার:আমরা ধরি ধরি ধরি না, ধরলে কিন্তু ছাড়ি না

আবারো বাংলাদেশের সব থেকে বড় ছাত্রসংগঠন ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় দিয়েছেন হুংকার। আজ শনিবার (৩ ডিসেম্বর) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সম্মেলনের সূচনা বক্তব্যে তিনি বলেন, ছাত্রদল বা অন্য কেউ শিক্ষাপ্রতিষ্ঠানে নৈরাজ্য সৃষ্টি করতে চাইলে ছাত্রলীগ তাদের কড়া জবাব দিতে প্রস্তুত। তিনি বলেন, আমরা ধরি ধরি ধরি না, ধরলে কিন্তু ছাড়ি না। শিক্ষাক্ষেত্রে সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে ছাত্রলীগ কাজ করবে।

জয় বলেন, মেধাবী শিক্ষার্থীদের নিয়ে এগিয়ে যাচ্ছে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ। অন্যদিকে ছাত্রদল অ-ছাত্রদের সংগঠন, যাদের ছাত্রত্ব নিয়ে কোনো সমস্যা নেই। সংগঠনের কাজ ছিল টেন্ডারবাজি, চাঁদাবাজি। খুনি জিয়াউর রহমান তরুণ শিক্ষার্থীদের হাতে অস্ত্র তুলে দেন। কিন্তু আমাদের প্রিয় নেত্রী ছাত্রলীগের হাতে বই, খাতা, কলম তুলে দিয়েছেন। আর এই শক্তি নিয়েই এগিয়ে যাচ্ছে বাংলাদেশ ছাত্রলীগ।

ছাত্রলীগ সভাপতি বলেন, আজকে আওয়ামী লীগ সরকার যখন পদ্মা সেতু, বঙ্গবন্ধু টানেল, মেট্রোরেলের মতো বড় বড় মেগা প্রকল্প শেষ করেছে, তখন বিএনপির মাথা নষ্ট হয়ে গেছে। উন্নয়নের কথা শুনলেই তারা রেগে যায়, সহ্য করতে পারে না। তারা ষড়যন্ত্রের জন্য বারবার বিজয়ের মাসকেই বেছে নেয়।

তিনি আরও বলেন, আজকের এই সম্মেলনের মাধ্যমে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ যোগ্য নেতৃত্ব পাবে বলে আশা করছি। যারা ভবিষ্যৎ বাংলাদেশ গড়তে কাজ করবেন, আগামী নির্বাচন নিয়ে কাজ করবেন।

প্রসঙ্গত, দেশের সুশীল সমাজ এর এক হাত নিয়ে জয় আরো বলেন, জয় বলেন, আজ সুশীলরা টেলিভিশনের পর্দায় বসে সরকারের সমালোচনা করছেন- আমি বলতে চাই, ছাত্রলীগের কারণে আপনারা স্ত্রী-সন্তান নিয়ে ঘুমাতে পারেন। সন্ত্রাস ও মাদকমুক্ত নিরাপদ ক্যাম্পাস গড়ে তুলতে কাজ করছে ছাত্রলীগ। তিনি ছাত্রলীগের নেতাকর্মীদের শেখ হাসিনার উন্নয়নের বাণী ছড়িয়ে দিতে কাজ করার আহ্বান জানান।

About Rasel Khalifa

Check Also

এবার নিজের ওপর আক্ষেপ ঝাড়লেন তসলিমা নাসরিন

ভারতে নির্বাসিত বাংলাদেশি আলোচিত লেখিকা তসলিমা নাসরিনকে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় অধিক সক্রিয় থাকতে দেখা যায়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *