Saturday , February 4 2023
Breaking News
Home / International / এবার কবিতাকে গ্রেপ্তার করলো পুলিশ, জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য দিলেন নিজেই

এবার কবিতাকে গ্রেপ্তার করলো পুলিশ, জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য দিলেন নিজেই

পরকীয়া প্রেমের জের ধরে স্বামীকে একটু একটু করে বি’ষ খা’ই’য়ে ”’হ”ত্যা’র অভিযোগে কবিতা নামের এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সম্প্রতি আলোচিত এই ঘটনাটি ঘটেছে ভারতের মুম্বাইয়ের সান্তাক্রুজ ওয়েস্ট এলাকায়। এ ঘটনায় গোটা লেকজুড়ে বেশ চাঞ্চল্য দেখা দিয়েছে। এ ঘটনায় ওই নারীই কথিত প্রেমিক হিতেশকেও গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গেছে।

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, মুম্বাইয়ের সান্তাক্রুজ পশ্চিম এলাকার বাসিন্দা কমলকান্ত বেশ কিছুদিন ধরে পেটের অসুখে ভুগছিলেন। তার শারীরিক অবস্থার অবনতি হলে প্রথমে তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে বম্বে হাসপাতালে স্থানান্তর করা হয়। চিকিৎসকরা পরীক্ষা করে দেখতে পান কমলাকান্তের শরীরে আর্সেনিক ও থ্যালিয়ামের পরিমাণ অস্বাভাবিকভাবে বেশি। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১৯ সেপ্টেম্বর তিনি মারা যান।

এ ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা হয়েছে। ঘটনার তদন্ত করছে মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। কিছু প্রমাণের ভিত্তিতে কমলাকান্তের স্ত্রী কবিতা ও তার কথিত প্রেমিক হিতেশকে গ্রেফতার করা হয়। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে চাঞ্চল্যকর তথ্য দেন কবিতা।

ঘটনা স্বীকার করে কবিতা বলেন, হিতেশের সঙ্গে তার দীর্ঘদিনের সম্পর্ক। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো। সম্প্রতি স্বামী কমলাকান্তকে ‘হ”ত্যার’ পরিকল্পনা করেন দুজনে। পরিকল্পনা অনুযায়ী তিনি প্রতিদিন তার স্বামীর খাবারে আর্সেনিক মেশাতেন। এরপর কমলাকান্তের পেটের অসুখ হয়। একপর্যায়ে বেশি অসুস্থ হলে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়।

এদিকে দেশিটির এক সংবাদ মাধ্যমের সূত্রে আরো জানা গেছে, গত কয়েকদিন আগেই একই ভাবে অসুস্থ হয়ে মারা যান কমলাকান্তের মা। সেহেতু এই ঘটনার সঙ্গে তার কোন কারসাজি আছে কিনা, তাও খুতিয়ে দেখা হচ্ছে বলে জানা গেছে।

About Rasel Khalifa

Check Also

৫০০ ছাত্রীর মধ্যে একা ছাত্র, শেষে ঘটলো অপ্রত্যাশিত ঘটনা

যখন শত শত ছাত্রীদের মধ্যে একজন মাত্র ছাত্র তখন পরিস্থিতি কিছুটা ভিন্ন অবস্থায় যায়। আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *