Tuesday , February 7 2023
Breaking News
Home / Countrywide / আর নেই মাহিয়া মাহি, থানায় সাধারণ ডায়েরি বাবার

আর নেই মাহিয়া মাহি, থানায় সাধারণ ডায়েরি বাবার

সম্প্রতি গত কয়েকদিন আগেই চট্টগ্রামে আলিনা ইসলাম আয়াত নামে ৫ বছরের এক শিশুকে শ্বাসরোধে ‘হ”’ত্যা”র পর ৬ টু’ক’রো’ ‘ক’রে সা’গ’রে ভা’সি”য়ে দেয়ার ঘটনায় যেন নাড়া দিয়েছে সারা দেশের মানুষকে। তবে এ ঘটনার রেশ না কাটতেই এবার সামনে এলো আরেক দুঃসংবাদ।

কক্সবাজারের মহেশখালীতে প্রায় একই ধরনের আরেকটি ম’র্মা’ন্তি’ক ‘হ”ত্যা”র ঘটনা ঘ’টেছে বলে জানা গেছে। সেখানে অ’প’হর’ণে’র পর ‘খু”ন ”করা হয়’ মাহিয়া মাহি নামে সাত বছরের এক শিশুকে। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

শনিবার বিকেল ৪টার দিকে কক্সবাজারের পেকুয়ার উজানটিয়া ইউপির কড়িয়ারদিয়া এলাকার লবণ ক্ষেত থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে পুলিশ।

শিশু মাহি মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউপির দক্ষিণ সাইরা ডেল এলাকার আয়াত উল্লাহর মেয়ে। মাহি দক্ষিণ সায়রার ডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী ছিল।

পেকুয়া থানার ওসি মোঃ ওমর হায়দার বলেন, ধারণা করা হচ্ছে শিশুটিকে ”শ্বা”স’রো”ধে ”হ”ত্যা” করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, স্কুল থেকে বাড়ি ফেরার পর হঠাৎ করেই নিখোঁজ হন মাহি। ওই দিন সন্ধ্যায় অজ্ঞাত এক ব্যক্তি তার বাবাকে ফোন করে জানায় মাহিকে অপহরণ করা হয়েছে। তাকে ফিরিয়ে আনতে হলে তাকে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দিতে হবে। এ ঘটনায় মাহির বাবা মহেশখালী থানায় একটি সাধারণ ডায়েরি করেন। বিষয়টি তদন্ত করে গত শুক্রবার রাতে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে অপহরণের মামলা দায়ের করে পুলিশ। এই মোবাইল নম্বরের ভিত্তিতে এক নারীসহ তিনজনকে আটক করা হয়।

এদিকে এ বিষয়ে মহেশখালী থানার ওসি প্রণব চৌধুরীর সঙ্গে আলাপ হলে তিনি এ ঘটনার সত্যতা নিশ্চিত করে সংবাদ মাধমকে জানান, শিশু মাহির মৃত্যুর ঘটনায় এখন পর্যন্ত তিনজনকে আটক করা হয়েছে। এই ঘটনার সাথে তাদের সংশ্লিষ্টতা রয়েছে কিনা, তা খুতিয়ে দেখা হচ্ছে।

About Rasel Khalifa

Check Also

নাট-বল্টু কান্ড: এবার মাদ্রাসার ৩ শিক্ষার্থী জনসমক্ষে কাটা হলো চুল

পদ্মা সেতুর নাট বল্টু খোলা নিয়ে এক যুবকের বিরুদ্ধে অভিযোগ ওঠে এবং সেই মামলা এখনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *