Tuesday , February 7 2023
Breaking News
Home / Entertainment / আহত হয়ে যমুনা ফিউচার পার্কের বিরুদ্ধে দেয়া সেই স্ট্যাটাস মুছে ফেলে ফারিন বললেন ‘দুঃখিত’, জানাগেল এর পেছনের কারন

আহত হয়ে যমুনা ফিউচার পার্কের বিরুদ্ধে দেয়া সেই স্ট্যাটাস মুছে ফেলে ফারিন বললেন ‘দুঃখিত’, জানাগেল এর পেছনের কারন

তাসনিয়া ফারিন, বাংলাদেশের বর্তমান সময়ের উদীয়মান তারকা অভিনেত্রীদের মধ্যে একজন। তার সৌন্দর্য আর অভিনয় শৈলী ইতিমধ্যে নজর কেড়েছে সবার। তবে সম্প্রতি তার সাথে ঘটে গেছে একটি বড় ধরনের দুর্ঘটনা। আর এ নিয়ে তিনি দিয়েছিলেন একটি স্ট্যাটাস। আর সেই স্ট্যাটাস এ তিনি অনেক অভিযোগ এনেছিলেন যমুনা ফিউচার পার্কের বিরুদ্ধে। তবে এবার সেই স্ট্যাটাস মুছে দিয়ে তিন সরি বলে দিয়েছেন নতুন স্ট্যাটাস ,পাঠকদের উদ্দেশ্যে তা তুলে ধরা হলো হুবহু:-

একটা ঘটনা ঘটলে সে ঘটনার পেছনেও অনেক ঘটনা ও কারন থাকে। তাৎক্ষনিকভাবে হয়ত সবটা উপলব্ধি করা সম্ভব হয় না তবে পরবর্তীতে অনেক কিছু খোলাসা হয়।

আমার পূর্ববর্তী স্ট্যাটাস আমি ডিলিট করে দিয়েছি কারন সেটা শুধুমাত্র গতকাল পর্যন্ত হয়ে যাওয়া ঘটনার আমার ভাষ্য ছিল এবং দূ্র্ঘটনা হওয়ার পরবর্তী ঘটনাগুলোর আরেকটা দিক আমার স্ট্যাটাসের পর সামনে এসেছে। ঘটনা পরবর্তী যেসকল কার্যক্রম নিয়ে আমার অভিযোগ ছিল তার বেশিরভাগই তৃতীয় পক্ষ দ্বারা সংঘটিত। মধ্যম ব্যক্তি আমাদেরকে এসে একটা কথা বলেছেন এবং ম্যানেজমেন্টকে আমাদের নামে বানিয়ে মিথ্যা কথা বলেছেন। শুক্রবার হওয়ার কারনে ঊর্ধতন কর্তৃপক্ষের সবাই ছুটিতে ছিলেন এবং সদ্য চলতি মাসে জয়েন করা সে কর্মচারীর কারনে এ বিস্তর ভুল বোঝাবুঝির সৃষ্টি হয় যা ঐ কর্মকর্তার পাঠানো whatsapp মেসেজগুলো দেখে আরো পরিষ্কার বুঝতে পারি। গত রাতে প্রতিষ্ঠানের সাথে সরাসরি সম্পৃক্তদের সাথে কথা বলে আমার ভালো লেগেছে। একজন কর্মকর্তার জন্য পুরো প্রতিষ্ঠানকে দোষারোপ করাটা ঠিক না এবং এ ব্যাপারে হয়ত আমার আরেকটু বোঝার প্রয়োজন ছিল। সেজন্য আমি দুঃখ প্রকাশ করছি। ধন্যবাদ যমুনা ফিউচার পার্ক কর্তৃপক্ষকে বিষয়টি এত গুরুত্ব সহকারে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য। ধন্যবাদ আমার বাসায় এসে সে সব ভুল বোঝাবুঝির অবসান ঘটানোর জন্য। আসলে আমার জন্য ব্যক্তিগত সম্মানের জায়গাটা অনেক বড়। সেটা নিশ্চিত করতে আপনারা যা করেছেন তার জন্য আমি কৃতজ্ঞ। যমুনা ফিউচার পার্কে আমি সহ অনেকেই নিয়মিত শপিং করতে যাই। আশা রাখছি যেসব জায়গায় কমতি রয়েছে সেগুলোর সমাধান করে ক্রেতাদের একটি নিরাপদ ও সুব্যবস্থাপিত পরিবেশ নিশ্চিত করবে কর্তৃপক্ষ।

প্রসঙ্গত, আহত হয়ে বেশ অবস্থা খারাপ হয়ে যায় ফারিনের। তাকে ভর্তি হতে হয় হাসপাতালেও। তবে শেষ পর্যন্ত তার সাথে ঘটেনি বড় ধরনের কোনো ঘটনা। খোঁজ নিয়ে জানা গেছে বর্তমানে তিনি বেশ সুস্থ রয়েছেন।

About Rasel Khalifa

Check Also

সংসার জোড়া লাগার এক মাস না যেতেই, এবার রাজ-পরীর নতুন তথ্য ফাঁস করলেন শাওন

ঢাকাই সিনেমা জগতের অত্যন্ত জনপ্রিয় ও আলোচিত তারকা দম্পতি শরীফুল রাজ আর পরীমনি। দাম্পত্য জীবন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *