Saturday , February 4 2023
Breaking News
Home / Entertainment / শাকিব অপুর সম্পর্ক ও নিজের সম্পর্কের টানপোড়েন বিষয়ে সব কথা জানালেন বুবলী (ভিডিও)

শাকিব অপুর সম্পর্ক ও নিজের সম্পর্কের টানপোড়েন বিষয়ে সব কথা জানালেন বুবলী (ভিডিও)

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলি। তিনি ঢালিউডের জনপ্রিয় অভিনেতা শাকিব খানের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের সংসারে একটি পুত্র সন্তানও জন্ম লাভ করেন। কিন্তু অপু বিশ্বাসের সাথে বিয়ে এবং বিচ্ছেদ এবং এরপর বুবলি ও শাকিব খানের গোপন বিয়ের বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয়। যেটা নিয়ে এখনো চলছে আলোচনা সমালোচনা। এদিকে কিছুদিন আগে বুবলি একটি সংবাদ সম্মেলনের মাধ্যমে তার জীবনের ব্যক্তিগত কিছু বিষয় ও সেই সাথে শাকিব ও অপুর বিষয়ে বিস্তারিত জানাবেন বললেও সেটা সময়ের অভাবে করতে পারেননি।

প্রতীক্ষার অবসান ঘটিয়ে রোববার (৪ ডিসেম্বর) রাতে এক দীর্ঘ ভিডিও বার্তায় শাকিব-অপুর সংসার ও শাকিব খানের সঙ্গে সম্পর্কের নানা সমীকরণ নিয়ে কথা বলেন বুবলী। কথার শুরুতে এ অভিনেত্রী জানান, কারো বিরুদ্ধে অভিযোগ করবেন না। বরং মানুষের কিছু প্রশ্নের উত্তর দিবেন।

বুবলী বলেন- ‘আমি যখন ২০১৬ সালে চলচ্চিত্রে কাজ শুরু করি। তখন শাকিব খান (আমার স্বামী, আমার সন্তানের বাবা) মেন্টর হিসেবে গাইড করতেন। তার কারণেই চলচ্চিত্রে এসেছি, তার মাধ্যমেই চলচ্চিত্রে কাজ করার সুযোগ পেয়েছি। সে সময় শাকিব খান কারো সঙ্গে সম্পর্কে ছিলেন, এই খবর যেমন আমি জানতাম না, সাধারণ মানুষও জানত না। বরং খবরে দেখলাম তিনি বিয়ের জন্য পাত্রী খুঁজছেন। ২০১৭ সালে, অন্য সবার মতো আমিও তার বিয়ে এবং সন্তানদের সম্পর্কে জানতে পারি।

শাকিবের সঙ্গে সিনেমায় কাজ শুরু করার পরই পরস্পরের মাঝে সম্পর্ক তৈরি হয়েছে বিষয়টি তা নয়। এ প্রসঙ্গে বুবলী বলেন, ‘শাকিব খানের সঙ্গে প্রথম ছবি করতে গিয়ে ভালো লাগা তৈরি হয়েছিল এমন নয়। সময়ের সাথে সাথে, ধীরে ধীরে আমাদের একে অপরের প্রতি একটি পছন্দ তৈরি হয়েছে। শুরুতে খুব একটা বন্ধুত্ব বা প্রেম —এমন কিছু ছিল না। কারণ আমরা সবাই পেশাদারভাবেই কাজ করছিলাম। কিন্তু উনি চাচ্ছিলেন সেটল হতে। আমাকে উনি বলেওছিলেন, সেটল হতে চান।’

ফোনে বুবলীর সঙ্গে দুর্ব্যবহার করেছিলেন অপু বিশ্বাস। সে প্রসঙ্গে বুবলী বলেন, ‘অপু বিশ্বাসের সঙ্গে তার সম্পর্ক ছিল। অপু বিশ্বাস আমার সিনিয়র। তিনি বহু বছর ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। তার সাথে সামনাসামনি দেখা হয়নি। তিনি (অপু বিশ্বাস) ২০১৭ সালে লাইভ শোতে আসার আগে আমাকে ফোন করেছিলেন এবং দুর্ব্যবহার করেছিলেন। আমি নিজেও জানতাম না কেন সে আমার সাথে এমন করছে। কারণ সে আমাকে কিছু জিজ্ঞেস করেনি, কোনো কিছু ক্রস চেকও করেননি। কিন্তু সে আমার সাথে খুব খারাপ ব্যবহার করে। আমি সেই মুহূর্তের জন্য মোটেও প্রস্তুত ছিলাম না। পরে কষ্ট করে এ নিয়ে ফেস”বুকে একটি স্ট্যাটাসও দিয়েছিলাম।

“আমি যদি জানতাম যে শাকিব খান-অপু বিশ্বাস এত কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে, তাহলে আমি কখনোই এখানে যুক্ত হতাম না। সবকিছু জেনেও কোনো ধরনের সমস্যা তৈরি করার মানসিকতা আমার নেই। যারা আমাকে কাছ থেকে দেখেছেন তারা এটা জানেন।”

বুবলীর কারণে শাকিব-অপুর সংসার ভেঙে গেছে বলে অভিযোগ উঠেছে বহুবার। বিষয়টি স্পষ্ট করে বুবলী বলেন, “শাকিব খানকে জিজ্ঞেস করেছিলাম। তিনি আবেগাপ্লুত হয়ে সেই সময় বুবলিকে বলেছিলেন, ‘আমি অনেকদিন ধরেই এ বিষয়ে তোমার সঙ্গে কথা বলতে চেয়েছিলাম। আমার কাছে মনে হয়েছে এখানে তুমি সম্পৃক্ত নও।’ কিন্তু পরবর্তীতে আমাকেই দোষারোপ করা হলো। আমার কারণে নাকি শাকিব-অপুর সংসার ভেঙেছে! এটা স্পষ্ট করে বলতে চাই, আমার কারণে কারো সংসার ভাঙেনি।’’

কিছু প্রশ্ন ছুড়ে বুবলী বলেন, ‘অপু বিশ্বাস যখন গর্ভাবস্থায় গোপনে আড়ালে চলে যান তখন আমি ছিলাম না। শুনেছি অপু বিশ্বাস গর্ভবতী অবস্থায় অনেক খেতে চেয়েছিলেন। কিন্তু শাকিব খানের পরিবার থেকে তা দেওয়া হয়নি। ওই সময়েও তো আমি ছিলাম না। কেন আমাকে সেই সময়ে দোষারোপ করা হয়? অবশেষে ডিভোর্স হলো শাকিব-অপুর। এটা তাদের ব্যক্তিগত ব্যাপার। তারা দুজনেই পরিণত মানুষ। কারো প্ররোচনায় যে এই বিচ্ছেদ ঘটেছে- এটা কি সম্ভব? আমার মনে হয় সম্ভব না! বিচ্ছেদের সিদ্ধান্ত তাদের মধ্যে না থাকলে বাইরে থেকে কেউ তা ঘটাতে পারবে না। সম্পর্ক থাকার পর যদি একজন পুরুষ অন্য বিয়ে করেন; সে যাকে বিয়ে করেছে এটা কি তার দোষ?

শাকিব খানের কিছু বক্তব্য প্রসঙ্গে বুবলী বলেন, “শাকিব খান আমাকে বলেছেন, ‘এই সম্পর্কে (শাকিব-অপু) আমি সুখী নই।’ তিনি তার জায়গা থেকে আমাকে আরও অনেক কথা বলেছেন। কিন্তু কারো সম্মান রক্ষার্থে কথাগুলো আগে বলিনি, এখনো বলছি না। শাকিব খান আরও বলেছিলেন, “আমি যদি সম্পর্ক থেকে বেরিয়ে নতুন একটি সম্পর্কে জড়াই, সেখানে তো তোমার (বুবলী) কোনো দোষ নেই।’ আসলে শাকিব-অপুর সংসার ভাঙনে আমার কোনো হাত নেই।’’

শাকিব-অপুর ছেলে জয়ের জন্মদিনে নিজের বেবি বাম্প প্রকাশ করেন বুবলী। এ নিয়ে নানা আলোচনা হয়েছে। এ বিষয়ে বুবলীর মন্তব্য- ‘অনেকে প্রশ্ন করেন, জয়ের (শাকিব-অপুর ছেলে) জন্মদিনে আমার বেবি বাম্পের ছবি কেন প্রকাশ করলাম? দেখুন, তিনি জানেন আমি আমার স্বামী শাকিব খানকে জয়ের ব্যাপারে কতটা ইতিবাচক কথা বলি। তার ঘনিষ্ঠরাও জানেন। আমি জয়ের সুন্দর ভবিষ্যতের জন্য সব পরামর্শ দিয়েছি। আমি জয়ের জন্মদিনে আমার বেবি বাম্পের ছবি পোস্ট করেছি, ঠিক আছে। কিন্তু বিষয়টা এভাবে ভেবে করিনি।’

প্রসঙ্গত, শাকিব খান বুবলির সাথে সম্পর্ক ঠেকে অনেক দূরে সরে গিয়েছেন, এমনটাই বিভিন্নভাবে জানা যাচ্ছে। এদিকে শাকিব খান ফের বিয়ে করার কথা জানিয়েছেন বিভিন্ন সংবাদমাধ্যমে। ঠিক সেই সময় বুবলি সামাজিক যোগাযোগ মাধ্যমে এসে তার ব্যক্তিগত বিষয় নিয়ে অনেক কিছু জানালেন। তবে আগামীতে শাকিব খান কি ধরনের সিদ্ধান্ত নেবেন, সে বিষয়টি দেখার অপেক্ষায় রয়েছেন তার ভক্তরা।

About bisso Jit

Check Also

ভারতে নাচতে গিয়ে হাজারো মানুষের গালি খেয়ে অপমান হয়ে ফিরে আসলেন অপু বিশ্বাস (ভিডিওসহ)

অপু বিশ্বাস বাংলাদেশের সিনেমা জগতের বড় একটি নাম। তিনি একটা সময়ে ছিলেন বাংলাদেশের সিনেমা জগতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *