Tuesday , January 31 2023
Breaking News
Home / Entertainment / অবশেষে লাইভ এসে অঝোরে কাঁদলেন বুবলী, শাকিবের সঙ্গে বিয়ে-সন্তান নিয়ে ফাঁস করলেন সব কথা

অবশেষে লাইভ এসে অঝোরে কাঁদলেন বুবলী, শাকিবের সঙ্গে বিয়ে-সন্তান নিয়ে ফাঁস করলেন সব কথা

বাংলা সিনেমার অন্যতম জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলী। সম্প্রতি অভিনেতা শাকিব খানের সঙ্গে বিয়ে ও সন্তানের বিষয়টি প্রকাশ্যে আসা নিয়ে সংবাদ মাধ্যমের শিরোনামে রয়েছেন তিনি। এদিকে গত কয়েকদিন আগেই শাবিকের সঙ্গে দাম্পত্য জীবন নিয়ে সংবাদ সম্মেলন করার কথা জানিয়েছিলেন বুবলী।

কিন্তু সংবাদ সম্মেলন না করে আজ (রোববার) নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে ৪১ মিনিট ২৪ সেকেন্ডের একটি ভিডিওতে কিছু বক্তব্য দিয়েছেন তিনি।
ভিডিওতে তিনি শাকিব খানকে নিয়ে বেশ কিছু প্রশ্নের উত্তর দিয়েছেন। এর মধ্যে রয়েছে শাকিব খানের সঙ্গে তার বিয়ে, যুক্তরাষ্ট্রে থাকা, সম্প্রতি জন্মদিনে নাকফুল পাওয়া, অপু বিশ্বাস ইত্যাদি।

বুবলীর কথায়, “অনেকে বলে আমি শাকিব খানের কাছ থেকে অনেক আর্থিক সহায়তা নিই।” এটাও সম্পূর্ণ ভুল। বিয়ে বা সন্তানের জন্মের পর থেকে আমি কোনো আর্থিক সহায়তা নিইনি। অবশ্য স্বামী বা সন্তানের বাবা হিসেবে এটা তার বড় দায়িত্ব। কিন্তু এটা সম্পূর্ণ তার উপর নির্ভর করে। আমার সন্তানের বয়স প্রায় তিন বছর, আজ পর্যন্ত আমি কখনো আর্থিক সহায়তা নিইনি। আমি নিজেই সবকিছু বহন করছি।’

‘বসগিরি’ অভিনেত্রী আরও বলেন, ‘সন্তানের সঙ্গে আমেরিকায় সময় কাটাতে অনেক টাকা খরচ হয়েছে। প্রায় এক বছর থাকতে হয়েছিল। এরপর তিনি (সাকিব) ১৫ হাজার ডলারের মতো সাহায্য করেন। আমি ব্যক্তিগতভাবে বাকি $30,000 বহন করেছি। টাকার পরিমাণও বলেছি, কারণ এটা নিয়ে অনেক ভুল খবর এসেছে। উপহারের ব্যাপারগুলো আলাদা। কিন্তু কখনও আর্থিক সাহায্য নেননি।’

সন্তানের খবর গোপন রাখার বিষয়ে বুবলী বলেন, ‘গত তিন বছর ধরে আমি চেয়েছিলাম আমরা একসঙ্গে মেয়েটির বিষয়টি সামনে নিয়ে আসি। সুন্দরভাবে উপস্থাপন করার জন্য। কিন্তু তা হচ্ছিল না। সে কারণেই এভাবে সংবাদ প্রকাশ করা হয়। কারণ তার জায়গা থেকে সে হয়তো একদিন প্রশ্ন করবে, মা, তুমি কখনো কথা বলনি। তাই এই কথাগুলো বলছি।

বুবলী কান্নাজড়িত কণ্ঠে ছেলে বীরকে বললেন, বাবা শেহজাদ, মা সবসময় তোমার পাশে নাও থাকতে পারে। কিন্তু অন্য মায়ের মতো আমিও তোমার জন্য অনেক কষ্ট করেছি। তোমাকে পৃথিবীতে নিয়ে আসা, বড় করা। সব সময় তোমার পাশে ছিলাম, থাকবো। মানুষের মতো মানুষ হও বাবা। তোমার বাবা-মা সবাই তোমাকে অনেক ভালোবাসে বাবা। আমি সবসময় আমার জায়গা থেকে সেরাটা দিতে পারি না, কিন্তু আমি তোমাকে অনেক ভালোবাসি।’

প্রসঙ্গত, কাজের সূত্র ধরে পরিচয় অতঃপর ২০১৮ সালের ২০ জুলাই অনেকটা লুকিয়ে শাকিব খানের সঙ্গে বিবাহ বন্ধনে আবধ্য হন বুবলী। এরপর ২০২০ সালের মার্চে বীর নামে এক পুত্র সন্তানের জন্ম হয়। কিন্তু এ সবকিছু প্রকাশ্যে আসতেই শুরু হয় ব্যাপক আলোচনা।

About Rasel Khalifa

Check Also

যুক্তরাষ্ট্র থেকে শাকিব খানের ভিন্ন এক স্ট্যাটাস, সাড়া ফেলল অনলাইনে

বাংলা সিনেমার অন্যতম সুপারস্টার অভিনেতা শাকিব খান। অভিনয় কর্মজীবনে একাধিক ব্যবসায় সফল সিনেমা উপহার দিয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *