Friday , January 27 2023
Breaking News
Home / Sports / কাতার বিশ্বকাপের মধ্যেই আরেক অঘটন, খেলা রেখে দেশে ফিরলেন জনপ্রিয় স্ট্রাইকার

কাতার বিশ্বকাপের মধ্যেই আরেক অঘটন, খেলা রেখে দেশে ফিরলেন জনপ্রিয় স্ট্রাইকার

চলমান ২০২২ সালের কাতার ফুটবল বিশ্বকাপের মধ্যেই নানা অনাকাঙ্খিত ঘটনার কবলে পড়তে হচ্ছে খেলোয়াড়দের। আর এরই ধারাবাহিকতার মধ্যদিয়ে এবার বাড়িতে ভয়াবহ ‘হামলার’ খবর পেয়ে কাতার থেকে লন্ডনে ফিরলেন ইংল্যান্ডের স্ট্রাইকার রহিম স্টার্লিং। গত শনিবার (৩ ডিসেম্বর) রাতে তার সারের বাড়িতে ডাকাতের একটি দল হামলা চালায়। সে সময় বাড়িতে ছিলেন তার বাবা, মা এবং তিন সন্তান।

আ’ত’ঙ্কি’ত পরিবারের পাশে থাকতে বিশ্বকাপের মাঝেই বাড়ি ফিরলেন স্টার্লিং। রোববার সেনেগালের বিপক্ষে বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ডের ম্যাচে খেলা হয়নি চেলসির এই স্ট্রাইকারের। ম্যাচের আগে বিশেষ বিমানে দেশে ফিরেছেন গ্যারেথ সাউথগেটের দলের অন্যতম গুরুত্বপূর্ণ ফুটবলার।

ইংল্যান্ড দল সূত্রে জানা গেছে, শনিবার রাতে ডাকাতির সময় স্টার্লিং-এর বাবা, মা ও সন্তান সারেতে তার বাড়িতে ছিলেন।স’শ’স্ত্র ছিল দু’ষ্কৃ’তীরা। স্টার্লিং এর পরিবারের সবাই এই ঘটনায় হতবাক। পরিস্থিতি সামাল দিতে তিনি দেশে ফেরার সিদ্ধান্ত নেন। স্টার্লিং-এর আবেদন ইংল্যান্ডের ফুটবল অ্যাসোসিয়েশন দ্বারা অনুমোদিত হয়েছে। ১০ ডিসেম্বর ফ্রান্সের বিপক্ষে ইংল্যান্ডের হয়ে স্টার্লিং-এর খেলা অনিশ্চিত।

এর আগে কাতারে ফিরতে পারবেন না বলেই মনে করছে ইংল্যান্ড শিবির। ইংল্যান্ড কোচ সাউথগেট বলেছেন, “স্টার্লিংয়ের পারিবারিক সমস্যা ছিল। সেই সমস্যা সমাধানে সারে ফিরে গেছে। খবর আসার পর তার সঙ্গে বেশ খানিকটা সময় কাটিয়েছি। দলের সবাই তার পাশে আছে। আমাদেরও এই পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে হবে। .

এদিকে চলমান বিশ্বকাপের মধ্যেই তার মতো এমন একজন জনপ্রিয় স্ট্রাইকারের অনুপস্থিতি যেন কষ্ট দিচ্ছে ভক্তদের। তবে খুন শীঘ্রই তিনি ফিরবেন কিনা, সে বিষয়ে কোনো জানা যায়নি।

About Rasel Khalifa

Check Also

স্ত্রীর সাথে মামলায় পরাজিত হয়ে ভারতীয় ক্রিকেট থেকে দু:সংবাদ পেলেন শামি

দীর্ঘদিন মামলায় লড়ে পেলেন দু:সংবাদ, আবার দল থেকেও পেলেন দুসংবাদ। সময়টা ভীষন রকমের খারাপ যাচ্ছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *