Tuesday , February 7 2023
Breaking News
Home / Countrywide / ছেলেকে বিয়ে না দিয়েই তৃতীয় বিয়ে করে ঘরে বউ আনলো বাবা, পরক্ষনেই ছেলের অপ্রত্যাশিত কাণ্ড

ছেলেকে বিয়ে না দিয়েই তৃতীয় বিয়ে করে ঘরে বউ আনলো বাবা, পরক্ষনেই ছেলের অপ্রত্যাশিত কাণ্ড

বিয়ের বয়স হওয়া সত্ত্বেও বিয়ে না দিয়ে উল্টো গত মাস তিনেক তৃতীয়বারের মতো বিয়ে করে ঘরে বউ আনেন বাবা মামুজান। আর এরপর থেকেই মানসিকভাবে অনেক ভেঙে পড়েন ছেলে সাকিবুল ইসলাম জয়। তবে শেষমেষ কি করবেন কিছুই বুঝে উঠতে না পেরে, একপ’র্যায়ে মৃ’ত্যু’র পথ বেছে নেন তিনি।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমবার (৫ ডিসেম্বর) পীরগঞ্জ থানার উপ-পরিদর্শক বাবুল আক্তার এ তথ্য নিশ্চিত করেন।

নিহত সাকিবুল ইসলাম জয় পীরগঞ্জ শহরের ভাকুড়া উত্তরপাড়া মহল্লার মামুজানের ছেলে। সে পীরগঞ্জ সরকারি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল।

স্থানীয়রা জানান, জয় বিয়ে করতে চেয়েছিলেন। তার বাবা ছেলেকে বিয়ে না দিয়ে তিন মাস আগে নিজেকে আবার বিয়ে করেন। এরপর থেকে জয় বিষন্নতায় ভুগতে থাকে। রোববার (৪ ডিসেম্বর) রাতে নিজ কক্ষে ‘ফ্যা”নে’র সঙ্গে গ”লা”য় ফাঁ’স দিয়ে আ’ত্ম’হ”ত্যা’ করেন জয়। পরে পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে স্থানীয় পৌর কাউন্সিলর মাহাফুজ জানান, জয় ও এক কন্যা সন্তানকে রেখে মামুজানের প্রথম স্ত্রী পালিয়ে অন্য একজনকে বিয়ে করেন। পরে মামুজান দ্বিতীয় বিয়ে করেন। দ্বিতীয় স্ত্রীও প্রায় দুই বছর আগে একটি মেয়ে রেখে পালিয়ে যান।

তিনি আরও বলেন, মামুজানের বড় ছেলে জয় সংসারের নিয়ন্ত্রণ নিতে বিয়ে করতে চায়। কিন্তু জয়কে বিয়ে না দিয়ে মামুজান নিজেই তৃতীয়বার বিয়ে করেন। এ কারণে হয়তো তিনি কষ্ট পেয়েছেন। এ থেকে জয় ‘আ’ত্মহ”ত্যা” করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এদিকে এ বিষয়ে পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়টি নিশ্চিত করে সংবাদ মাধ্যমকে জানান, খবর পাওয়া মাত্রই দ্রুত ঘটনাস্থলে ছুটে গিয়ে ‘মৃ’ত’দে’হ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

About Rasel Khalifa

Check Also

নাট-বল্টু কান্ড: এবার মাদ্রাসার ৩ শিক্ষার্থী জনসমক্ষে কাটা হলো চুল

পদ্মা সেতুর নাট বল্টু খোলা নিয়ে এক যুবকের বিরুদ্ধে অভিযোগ ওঠে এবং সেই মামলা এখনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *