Tuesday , February 7 2023
Breaking News
Home / Entertainment / বার বার শুনতে হয়েছে- তুই তো অনেক মোটা, সুযোক পেলেই মারধর করত : সম্পর্কের ইতি টেনে সেই অভিনেত্রী

বার বার শুনতে হয়েছে- তুই তো অনেক মোটা, সুযোক পেলেই মারধর করত : সম্পর্কের ইতি টেনে সেই অভিনেত্রী

পর্দার পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও দিনের পর দিন ভালোবাসার মানুষের কাছ থেকে নানা কটূক্তির শিকার হতে হয়েছে ভারতীয় ধারবাহিক নাটকের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী সঙ্ঘশ্রী সিন্‌হা মিত্রকে। কিন্তু এরপর সবকিছু মেনে নিয়েছিলেন তিনি। ভেবেছিলেন একদিন সব ঠিক হয়ে যাবে। কিন্তু না, সময়ের ব্যবধানে কটূক্তির মাত্রা বাড়তে থাকায় এবার দীর্ঘ ১১ বছরের প্রেমের সম্পর্কের ইতি টানলেন গুণী এই অভিনেত্রী।

বাবা মারা যাওয়ার পর মায়ের ব্যবসা খুব একটা চলছিল না। তাই সংসারের দায়িত্বও এসে পড়ে তার কাঁধে। সংসারের দায়িত্ব যেমন ছিল, অন্যদিকে ঘাড়ের কাঁটা হয়ে দাঁড়িয়েছিল এই অভিনেত্রীর প্রেমিক। বাধ্য হন দীর্ঘ ১১ বছরের সেই সম্পর্ক ভেঙে দিতে। অনেক কষ্ট পেলেও সম্পর্ক ভাঙতে দুবার ভাবেননি।

ইতিমধ্যেই টলিপাড়ায় নিজের জায়গা পাকা করেছেন। ‘কি করে তোকে বলব’, ‘ফেলনা’ সহ বেশ কিছু ধারাবাহিক নাটকে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন তিনি। তবে একটি ভুল সম্পর্কে জড়িয়ে তার জীবন অনেক টানাপোড়েনের মধ্যে দিয়ে গেছে।

এ প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন, আমি আমার অভিজ্ঞতা থেকে বলছি, কেউ অপমান করলে তা সহ্য করবেন না। আপনার গায়ে হাত তোলে, কখনই সেটা এড়িয়ে যাবেন না. ভাববেন না এটা শুধু তার ভুল ছিল।না এগুলো শুধুই তার অভ্যাস। যা পরিবর্তন হবে না। ১১ বছরের সম্পর্কে আমাকে বার বার শুনতে হয়েছে, তুই তো অনেক মোটা, এই গঠনে তোকে কে অভিনয়ে সুযোগ দেবে। সুযোগ পেলেই অনেক মারতেন। তাই আর সহ্য করতে না পেরে সম্পর্কটা ভেঙে দিয়েছি।

এদিকে জানা গেছে, বর্তমানে মায়ের পছন্দ করা ছেলেকে বিয়ে করে বেশ সাচ্ছন্দেই সংসার করছেন কলকাতার অত্যন্ত গুণী এই অভিনেত্রী। যে কোনো বিপদে স্বামীকে কাছে পেয়ে নিজেকে সৌভাগ্যবতী করছেন তিনি।

About Rasel Khalifa

Check Also

যেসব শর্ত দিয়ে অন্তরঙ্গ দৃশ্যে রাজি হতেন রাবিনা

রাবিনা ট্যান্ডনকে চেনেন না এমন সিনেমাপ্রেমী খুব কমই রয়েছেন। তিনি এক সময় বলিউডের জনপ্রিয়তার শীর্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *