Friday , January 27 2023
Breaking News
Home / Entertainment / সুগার ড্যাডি রয়েছে সেই ইসরাত পায়েলের, পছন্দ করেন চল্লিশোর্ধ্ব পুরুষদের, বেরিয়ে আসলো আরো অজানা কথা

সুগার ড্যাডি রয়েছে সেই ইসরাত পায়েলের, পছন্দ করেন চল্লিশোর্ধ্ব পুরুষদের, বেরিয়ে আসলো আরো অজানা কথা

ইসরাত পায়েল, একটা সময়ে দেশের মানুষ এই নামটি খুব বেশি ভালো করে না চিনলেও বর্তমানে তিনি হয়ে উঠেছেন বেশ জনপ্রিয়। বিশেষ করে উপস্থাপনা করে বেশ জনপ্রিয়তা তৈরি করেছেন ইসরাত।

তবে সব থেকে বেশি আলোচনায় এসেছেন সম্প্রতি একটি ঘটনা নিয়ে এই উপস্থাপিকা এবং অভিনেতা মীর সাব্বির। বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার কেন্দ্র বিন্দুতে রয়েছেন তারা। উপস্থাপিকা ইসরাত পায়েলকে নিয়ে মন্তব্য করেছেন মীর সাব্বির । আর তাই পায়েল সাব্বিরের বিরুদ্ধে বুলিংয়ের অভিযোগ তুলেছেন।

মিডিয়ায় আলোচনা থেকে সমালোচনা বেশি পায়েলকে নিয়ে। কয়েক বছর আগে একটি অনুষ্ঠানের উপস্থাপনা নিয়ে হইচই পড়ে গিয়েছিল তাকে নিয়ে। সেখানে তাকে নাকি কুপ্রস্তাব দেওয়া হয়েছিল। আর এটা নিয়ে বেশ সমালোচনার জন্ম দিয়েছিলেন সামাজিক যোগাযোগমাধ্যমে । এর পর মীর সাব্বিরকে নিয়ে আরেকোটি ঘটনা ।

তবে এইবার আবারো সমালোচনায় পড়েছেন ইসরাত পায়েল। সম্প্রতি দেখা গেছে একটি ইন্টারভিউতে তিনি তার ব্যক্তিগত কিছু বিষয় নিয়ে কথা বলেন। সেখানেই তিনি বলেন তার চল্লিশোর্ধ্ব পুরুষদের পছন্দ । তার এই কথাতেই আবারো সমালোচনার মুখে তিনি । এছাড়াও তিনি সেখানে তার প্রেমিকের কথা বলেছেন, এমনকি বিচ্ছেদের কথাও উল্লেখ করেছেন।

অনুষ্টানের উপস্থাপক অনুষ্ঠানের এক পর্যায়ে তার সুগার ড্যাডি আছে কি না জানতে চাইলে বেশ হচকচিয়ে যান তিনি। এ সময় তিনি মুখে বলেন যে তার কোন সুগার ড্যাডি নেই। তবে বিভিন্ন ভাবে জানা গেছে তার কথিত এখন সুগার ড্যাডি রয়েছে। যদিও এ নিয়ে তিনি মুখ খুলেত চাচ্ছেন না।

প্রসঙ্গত, মীর সাব্বিরের সাথে ঘটনা ঘটার পর থেকেই সবখানে তাকে নিয়ে শুরু হয় নানা ধরনের সমালোচনা। একের পর এক বেরিয়ে আসতে থাকে তার কেউ কর্মের ফিরিস্তি। তবে এ সব নিয়ে তিনি মোটেও বিচলিত নন বলে জানিয়েছেন। তিনি জানিয়েছেন তিনি তার কাজ করেই যাবেন।

About Rasel Khalifa

Check Also

সিঙ্গেল থেকেই মা হতে চান দেশের জনপ্রিয় অভিনেত্রী,থাকবে না তার সন্তানের পিতৃপরিচয়

বাংলাদেশের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় এক সিনেমা অভিনেত্রীর নাম যাহারা মিতু। ইতিমধ্যে শাকিব খানের সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *