Tuesday , February 7 2023
Breaking News
Home / opinion / এই পরিস্থিতি থেকে শেখ হাসিনাকে উদ্ধারে ভারতের ২০০০ কমান্ডো বাংলাদেশে প্রবেশ করেছে:মেজর দেলোয়ার

এই পরিস্থিতি থেকে শেখ হাসিনাকে উদ্ধারে ভারতের ২০০০ কমান্ডো বাংলাদেশে প্রবেশ করেছে:মেজর দেলোয়ার

বাংলাদেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে আবারো নতুন করে কথা বলেছেন বহুল আলোচিত সেই মেজর দেলোয়ার হোসেন। সম্প্রতি একটি ভিডিও বার্তায় তিনি বেশ কিছু কথা বলেছেন যা নিয়ে এখন সব খানে চলছে নানা ধরনের আলোচনা সমলোচনা।

মেজর দেলোয়ার হোসেন সম্প্ৰতি একটি ভিডিও বার্তায় বলেছেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এই পরিস্থিতি থেকে উদ্ধার করার জন্য ভারত থেকে পাঠানো হয়েছে কমান্ড বাহিনী।

তার এই কথার ব্যাখ্যা দিতে গিয়ে তিনি ভিডিও বার্তায় আরো বলেন, ভারত তার পূর্ণ শক্তির দল নিয়ে বাংলাদেশে এসেছে সফরে। বাংলাদেশও তার পূর্ণ শক্তি নিয়ে খেলছে তাদের সাথে। এর মাঝে আবার কেন ভারতের এ দলের সাথে বাংলাদেশের এ দলের খেলানো হচ্ছে।

ভিডিও বার্তায় তাকে আরো বলতে শোনা যায় যে, এই খেলা পাতানোর একটাই কারন আর তা হলো বাংলাদেশ এর মানুষ ক্রিকেট প্রেমী। আর এই ক্রিকেট প্রেমী জাতিকে ক্রিকেট নিয়ে ব্যস্ত রাখতে মূলত এমনতা করা হয়েছে। আর এই ফাঁকে দর্শক হিসেবে বাংলাদেশে প্রবেশ করেছে ভারতের কমান্ড বাহিনী।

তিনি আরো বলেন, এখন পর্যন্ত দর্শক হিসেবে প্রায় ৫০০ কমান্ড ঢুকেছে দেশে। আমি খোঁজ নিয়ে জেনেছি মোট ২০০০ কমান্ড বাহিনী আসবে দেশে।

প্রসঙ্গত,এ দিকে তার এই ভিডিও নিয়ে এখন সবখানে শুরু হয়েছে নানা ধরনের আলোচনা সমালোচনা। একের পর এক কথা উঠছে এই ভিডিও নিয়ে। যদিও এ নিয়ে এখনো প্রকাশ হয়নি কোনো ধরনের সত্যতা। অনেকেই বলেছেন ইটা ভুয়া কথা। আবার অনেকেরই সন্দেহ রয়েছে মেজর দেলোয়ারের পরিচয় নিয়েও।

About Rasel Khalifa

Check Also

আ.লীগকে হিরো আলমের চ্যালেঞ্জ, এ নিয়ে এবার মুখ খুললেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব

বাংলাদেশের সরকার এর দিকে বার বার আসছে নানা ধরনের চ্যালেঞ্জ আর হুমকি। আর এই কথা …

One comment

  1. আপ্নাগো লোক

    গাঞ্জার পরিমানটা একটু বেশী হয়ে গেছে না ভাই জান? থামেন একটু, একটু দম লন। প্রতি দিন একি প্যাচাল পাইরা যাইতেছেন কেন? নতুন কিছু থাকলে কন …বেশী কিছু কইতে পারি না কারন আপনি আমার বন্ধুর বড় ভাই। আবাল আর পাগল সব এক জায়গায় হইলে যা হয়। বিদেশে আছেন …ওখানেই ভাল আছেন নাইলে ভাবীরে কইতে হইবো শিকল দিয়া বাইন্দা রাখতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *