Tuesday , February 7 2023
Breaking News
Home / Countrywide / মা-বাবা আমাকে মাফ করে দিবেন, এই পৃথিবী আমাকে বাঁচতে দিলো না : প্রেমে ব্যর্থ হয়ে মৃত্যুর আগে স্ট্যাটাস সেই যুবকের

মা-বাবা আমাকে মাফ করে দিবেন, এই পৃথিবী আমাকে বাঁচতে দিলো না : প্রেমে ব্যর্থ হয়ে মৃত্যুর আগে স্ট্যাটাস সেই যুবকের

প্রেমে ব্যর্থ হয়ে এবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে না ফেরার দেশে পাড়ি দিলেন অন্তর রায় নামে এক যুবক। গতকাল মঙ্গলবার (৬ ডিসেম্বর) আলোচিত এই ঘটনাটি ঘটেছে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার পৌর শহরের রাধানগর সাহাপাড়া এলাকায়। জানা যায়, প্রেমে ব্যর্থ হয়ে দীর্ঘদিন ধরেই হতাশায় ভুগছিলেন অন্তর। এরপর মঙ্গলবার গভীর রাতে গলায় ফাঁস দেন তিনি।

অন্তর রায় ওই এলাকার পল্টু রায়ের ছেলে।

আত্মহত্যার আগে রাত ২টার দিকে নিজের ফেসবুক ওয়ালে একটি আবেগঘন স্ট্যাটাস দেন অন্তর। সেখানে তিনি প্রেমঘটিত ও পারিবারিক বিষয় তুলে ধরেন।

অন্তর রায় ফেসবুক স্ট্যাটাসে লেখেন, ‘জীবনটা অনেক সুন্দরভাবে গুছাইতে চাইছিলাম কিন্তু মনের মানুষকে না পাওয়ার ব্যর্থতা, আপন মানুষগুলোর ভুল বোঝা, চাপ লাগা, নিজের সম্মানে দাগ লাগা সবকিছু মিলিয়ে আমি আর টিকে থাকতে পারলাম না। মা-বাবা, বন্ধুবান্ধব, প্রিয় মানুষ, ভাইবোন, আত্মীয়-স্বজন আমি যদি কোনো ভুল করে থাকি তাহলে আমাকে মাফ করে দিবেন। এই পৃথিবী আমাকে বাঁচতে দিলো না। আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। আলবিদা।’

এদিকে সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে আখাউড়া থানার ওসি আসাদুল ইসলাম জানান, ওই যুবকের মৃত্যুর প্রাথমিক সত্যতা মিলেছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেমে হবে বলেও আশ্বাস দিয়েছেন তিনি।

About Rasel Khalifa

Check Also

সবাইকে মঞ্চ থেকে নামিয়ে দিলেন হিরো আলম, জানালেন কারণ

হিরো আলম বর্তমান সময়ে একটি আলোচিত নাম, তিনি শুধু বিনোদন জগতে নয় এবার রাজনীতিতে আলোচনায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *