Saturday , February 4 2023
Breaking News
Home / Countrywide / মনেপ্রাণে রয়েছে ছাত্রদল, পদ পেলেন ছাত্রলীগে

মনেপ্রাণে রয়েছে ছাত্রদল, পদ পেলেন ছাত্রলীগে

ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সহযোগী সংগঠন ছাত্রলীগের কমিটি গঠন হচ্ছে দেশের কলেজ এবং বিশ্ববিদ্যালয় গুলোতে। নতুন কমিটিতে যারা আসছেন তাদের মধ্যে কেউ কেউ রয়েছেন যারা বিতর্কিত। এমনকি অনেকেই রয়েছেন যারা মনে প্রানে বিএনপি কিন্তু পদ পেয়েছেন ছাত্রলীগে। এমন একটি তথ্য উঠে এসেছে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগে, যেটা নিয়ে শুরু হয়েছে আলোচনা সমালোচনা।

সদ্য ঘোষিত ছাত্রদলের দুটি কমিটিতে যুগ্ম আহ্বায়কের পদ পেয়েছেন নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরপর্বতী ও চরহাজারী ইউনিয়নের দুই ছাত্রলীগ নেতা। তারা হলেন চরপর্বতী ইউনিয়নের ৫নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হোসেন রাহাদ ও চরহাজারী ইউনিয়ন ছাত্রলীগের ১নং সদস্য ইকবাল হোসেন জাবেদ।

কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী, সমাবেশসহ বিভিন্ন কর্মসূচিতে দলীয় প্রতীক নিয়ে অংশ নিতে দেখা যায় তাদের। যদিও তারা নিজেরাই বলেছেন ছাত্রদলকে অন্তর দিয়ে ভালোবাসেন।

কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রদলের আহবায়ক এমরান হোসেন সাগর ও সদস্য সচিব নুর উদ্দিন রুবেল ছাত্রদলের নব ঘোষিত দুই ইউনিয়নের আহবায়ক কমিটিতে তাদের নিয়োগ নিশ্চিত করেছেন।

এ বিষয়ে দেলোয়ার হোসেন রাহাদ ও ইকবাল হোসেন জাবেদ (আহসান জাবেদ) জানান, সরকারি মুজিব কলেজে ভর্তির নিশ্চয়তা ও পারিবারিক নিরাপত্তার কারণে তাদের ছাত্রলীগে যোগ দিতে হয়েছে। আসলে আমরা সর্বান্তকরণে ছাত্রদল আগেও করেছি এবং এখনও করছি। আওয়ামী লীগ ক্ষমতায় থাকা অবস্থায় জীবনের ঝুঁকি নিয়ে আমরা ছাত্রদলের সদ্য ঘোষিত কমিটিতে আমাদের যোগ্যতা বলেই এসেছি।

চরপর্বতী ছাত্রলীগের সভাপতি সাকিল ও সাধারণ সম্পাদক বোরহান উদ্দিনের মুঠোফোনে একাধিকবার কল করা হলেও কোনো সংযোগ পাওয়া যায়নি।

চরহাজারী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বোরহান উদ্দিন মিঠু জানান, ইকবাল হোসেন জাবেদ চরহাজারী ইউনিয়ন ছাত্রলীগের কমিটিতে ১নং সদস্য পদে আছেন।

নিজাম উদ্দিন মুন্না যিনি কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে রয়েছেন, তিনি এ ঘটনার বিষয়ে বলেন, আমি বিষয়টি নিয়ে এখনো কোনো তথ্য পাইনি। যেহেতু এখন জানতে পেরেছি তাই বিস্তারিত সবকিছু জানার পর সাংগঠনিকভাবে ব্যবস্থা নেয়া হবে। আমাদের ছাত্রলীগের কমিটিতে কোন ধরনের বিতর্কিত কাউকে পদ তো দূরে থাক, স্থানই দিই না।

About bisso Jit

Check Also

নির্বাচন ঘনিয়ে আসার আগেই ফের বাংলাদেশে আসছেন ২ মার্কিন কর্মকর্তা, প্রকাশ্যে কারণ

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে বিদেশী কূটনীতিকেরা নানা ধরনের বার্তা দিয়ে যাচ্ছেন। তবে মার্কিন যুক্তরাষ্ট্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *