Tuesday , February 7 2023
Breaking News
Home / Countrywide / বাসায় মেয়ের সঙ্গে আপত্তিকর অবস্থায় ছাত্রলীগ নেতা, দৃশ্য দেখেই চিৎকার চাচির

বাসায় মেয়ের সঙ্গে আপত্তিকর অবস্থায় ছাত্রলীগ নেতা, দৃশ্য দেখেই চিৎকার চাচির

লক্ষ্মীপুরে দীর্ঘ চার মাস ধরে বা’কপ্র’তিব’ন্ধী কি’শোরীর (১৭) সঙ্গে জোরপূর্বক ‘শা’রী’রিক স’ম্প’র্ক স্থা’পনের অভিযোগে এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে পুলিশ। সম্প্রতি এ ঘটনাটি প্রকাশ্যে আসতেই রীতিমতো গোটা এলাকাজুড়ে বেশ চাঞ্চল্য দেখা দিয়েছে। জানা গেছে, এ ঘটনায় অভিযুক্ত ওই ছাত্রীলীগ নেতার নাম মাহবুব আলম শিপুল।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) রাত ৯টার দিকে জেলা শহরের পুরাতন ডায়াবেটিস হাসপাতাল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে বিকেলে ভু’ক্ত’ভো’গীর চাচী বাদী হয়ে তার বিরুদ্ধে মামলা করেন।

শিপুল কমলনগর উপজেলার চর লরেন্স এলাকার মো. বাচ্চুর ছেলে তিনি কমলনগর উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সহ-সভাপতি ও জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকির অনুসারী।

মামলার এজাহারে বলা হয়, নির্যাতিতা মেয়ে লক্ষ্মীপুর পৌরসভায় তার মামাদের সঙ্গে থাকে। ছোটবেলায় তার বাবা মারা যান। পরে মা তাকে ছেড়ে চলে যায়। সে তার চাচা-খালার কাছে বড় হয়েছে। সে কথা বলতে পারে না, শুনতেও পারে না। শিপুল একই এলাকায় থাকেন। ওই সূত্রে জানা যায়, রাস্তায় তাকে দেখলে ইশারায় প্রেম নিবেদন করতেন। এতে রাজি না হওয়ায় শিপুল তাকে কয়েকবার তুলে নিয়ে যাওয়ার হুমকি দেয়। একপর্যায়ে তার সঙ্গে প্রেমের’ সম্পর্ক গড়ে ওঠে। চার মাস ধরে শিপুল তার সঙ্গে দৈ’হি’ক সম্প’র্ক ক’রে। ভুক্তভোগীর চাচা ও চাচাই কর্মচারী। তারা দিনের বেলা বাড়িতে থাকে না। এ উপলক্ষে শিপুল দিনের বেলায় তাদের বাড়িতে যাতায়াত করত। পরে ভু’ক্ত’ভো’গীর মামা ও খালা বিষয়টি জানতে পারেন।

সোমবার (৫ ডিসেম্বর) সকালে অফিসের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন তারা। এরপর শিপুল তাদের বাড়িতে প্রবেশ করে। একপর্যায়ে মেয়েটির সঙ্গে আবারো মিলিত হয় সে। এদিকে ভিকটিমের চাচাই জরুরী কাজে বাসায় আসেন। এ ঘটনা দেখে চিৎকার করলে শিপুল পালিয়ে যায়।

এ ব্যাপারে লক্ষ্মীপুর সদর মডেল থানার ওসি মোসলেহ উদ্দিনের সঙ্গে কথা হলে তিনি সংবাদ মাধ্যমে এ তথ্য নিশ্চিত করে জানান, বাক প্রতিবন্ধী ওই কিশোরীর সঙ্গে এ অন্যায়ের ঘটনায় থানায় মামলার পর ওই যুবককে আটক করা হয়েছে।

About Rasel Khalifa

Check Also

নারীকে রক্ষার পরিবর্তে নিজেই তুলে নিয়ে এমনটা করেছেন, শুনেই তাকে গ্রেপ্তারে সোর্স নিয়োগ করি: পুলিশ

সম্প্রতি আলোচিত এই ঘটনাটি ঘটেছে চট্টগ্রামের সীতাকুণ্ডের সোনাইছড়ি ইউনিয়নের কেশবপুর গ্রামে। যেখানে স্বামীকে বেঁ’ধে’ ‘রেখে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *