Tuesday , January 31 2023
Breaking News
Home / Countrywide / বিএনপির ওপর দোষ চাপানো নিয়ে পুরনো এক ঘটনা জানালেন কর্নেল অলি

বিএনপির ওপর দোষ চাপানো নিয়ে পুরনো এক ঘটনা জানালেন কর্নেল অলি

নির্বাচনের সময় যত ঘনিয়ে আসছে বাংলাদেশের রাজনৈতিক পরিস্থিতি ততটাই উত্তপ্ত হয়ে উঠছে। বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামী লীগকে ক্ষমতা থেকে হটাতে বিএনপি আন্দোলনে নামার ঘোষণা দিয়েছে। এদিকে ক্ষমতাসীন দল আওয়ামী লীগও কড়া বার্তা দিয়ে যাচ্ছে বিএনপিকে। এ বিষয় প্রসঙ্গে এবার চলমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে মন্তব্য করেছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি কর্নেল (অব.) অলি আহমদ।

বাংলাদেশের অবস্থা একাত্তরের মার্চের মতো বলে মন্তব্য করেছেন কর্নেল অলি। তিনি বলেন, সরকারের এ ধরনের সন্ত্রা”সী কর্মকাণ্ড এদেশের জনগণ কখনোই বরদাস্ত করবে না। আগুন নিয়ে খেলা বন্ধ করুন। অন্যথায় সামাজিক পরিস্থিতি কারো নিয়ন্ত্রণে থাকবে না।

বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ কথা বলেন। পুলিশি হা”মলা ও বিএনপি নেতাকর্মীদের গ্রেফতারের প্রতিবাদে এ বিবৃতি দেন ড. অলি আহমদ।

বিবৃতিতে এলডিপি সভাপতি বলেন, দেশের সংবিধান অনুযায়ী আইনের প্রতি শ্রদ্ধা রেখে বিরোধী দল সরকারের অনৈ’তিক কর্মকাণ্ড, ব্যাংক ডা”কাতি, অর্থনৈতিক বিপ”র্যয়, বিচার বিভাগের বিপর্যয় গণতন্ত্রের বিপ’র্যয় সর্বোপরি সামাজিক বিপ’র্যয় রোধ করার জন্য নিশিরাতের অবৈধ সরকারকে কিছু পরামর্শ দেওয়ার জন্য একত্রিত হয়েছিল। তাদের উপস্থিতি ছিল সম্পূর্ণ শান্তিপূর্ণ। কিন্তু হঠাৎ কোনো ধরনের অপ্রত্যাশিত কারণ ছাড়াই পুলিশ ও ছাত্রলীগ, যুবলীগের গু”ন্ডারা প্রকাশ্যে বিএনপির নেতা-কর্মীদের ওপর গু”/লি চালিয়েছে।

কর্নেল অলি ২০১৪ সালের ঘটনা তুলে ধরে বলেন, ২০১৪ সালে নির্বাচন শুরুর আগে দলটির লেলিয়ে দেওয়া গুন্ডাবা”হিনী সেই সময় সাধারন মানুষ সহ শত শত গাড়িতে আগুন ধ’রিয়ে দেয়। সেই সময় অনেক নিরীহ মানুষদের নিথর করা হয়। এরপর পুলিশের মাধ্যমে সেই দোষ বিএনপি’র নেতাকর্মীদের উপর চাপিয়ে দেয়া হয়। প্রকৃতপক্ষে বিএনপির এই সহিং”/স কর্মকান্ডের সাথে সম্পৃক্ত ছিল না।

About bisso Jit

Check Also

সন্তানের রক্তের জন্য সম্পর্ক, খারাপ কাজের ভিডিও দেখিয়ে লুট

বর্তমান সময়ে মোবাইলে যোগাযোগ করা সহজ হওয়ার কারনে নারী পুরুষের সাথে সম্পর্ক গড়ে ওঠার বিষয়টি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *