Tuesday , February 7 2023
Breaking News
Home / Entertainment / বাগদানের ২ বছর পর সেই রনিকে আর বিয়ে করবেন না নুসরাত ফারিয়া, নিজেই জানালেন বেশকিছু কারণ

বাগদানের ২ বছর পর সেই রনিকে আর বিয়ে করবেন না নুসরাত ফারিয়া, নিজেই জানালেন বেশকিছু কারণ

দীর্ঘ ৭ বছর লুকিয়ে প্রেমের পর ২০২০ সালের মার্চে রনি রিয়াদ রশীদের সঙ্গে অনেকটা জমকালো আয়োজনের মধ্যে দিয়ে বাগদান সারেন ঢাকাই সিনেমার অন্যতম সুপার ষ্টার অভিনেত্রী নুসরাত ফারিয়া। কিন্তু দেখতে দেখতে দুইটি বছর গেটে গেলেও এখনো বিয়ের পিঁড়িতে বসেননি এই জুটি।

তবে ২০২০ সালের ১২ জুন ফারিয়া ফেসবুকে আংটি বিনিময়ের একটি ছবি দিয়ে জানিয়েছিলেন, ডিসেম্বরে আয়োজন করে বিয়ে করবেন তারা। কিন্তু দুই বছর পার হলেও বিয়ের কথা বলেননি এই অভিনেত্রী।

বাগদানের পরও বিয়ে হচ্ছে না তা নিয়ে বেশ কয়েকদিন ধরেই মিডিয়ায় কানাঘুষা চলছিল। বিষয়টি নায়িকার নজরে আনার পর সবকিছু খুলে বলেন তিনি। বুধবার (৮ ডিসেম্বর) একটি গণমাধ্যমকে নুসরাত বলেন, বিয়ে আর হবে না, করছি না। কেন আপনি এটা করছেন না? জানতে চাইলে অভিনেত্রীর সহজ উত্তর- এত কিছু জানার কী দরকার? ইন্ডাস্ট্রিতে অন্তত একজন নায়িকা সিঙ্গেল থাক।

নায়িকা বলেন, আমার মনে হয় জোর করে বিয়ে, সন্তান- এসবের প্রয়োজন নেই। একটু শিথিল হতে হবে, একটু শান্তিতে থাকতে হবে। এত আয়োজনের পর রনির সঙ্গে আংটি বিনিময় হলো- তারপর কী হলো বিয়ে না করার সিদ্ধান্ত নিলেন; এমন প্রশ্নের জবাবে নুসরাত বলেন, জীবনে উত্থান-পতন থাকবেই। আমাদের নিজেদের মধ্যে কোনো সমস্যা নেই, কোনো দ্বিধা নেই, কখনো নেই। কিন্তু বিয়েটা আর হচ্ছে না।

তিনি বলেন, রনি আমার সঙ্গে সারাক্ষণ কথা বলে। তার সাথে সারাজীবন বন্ধুর মতো সম্পর্ক থাকবে। এখন যে সিদ্ধান্ত নেওয়া হয়েছে তা পারস্পরিক সিদ্ধান্ত। নুসরাত আরও বলেন, হুজুগের অধীনে কিছু করা ঠিক নয়। অনেকদিন কষ্ট পাবো। এ কারণে ঠাণ্ডা মাথায় যা করার তা করছি। আমি সেভাবেই যাওয়ার চেষ্টা করি। আমার মনে হয় আমাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক থাকলে সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়।

এদিকে বাগদান সেরে হবু স্বামীর ব্যাপারে সংবাদ মাধ্যমকে তেমন কিছু না জানালেও গুণী এই অভিনেত্রীর এক ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, রনি একটি টেলিকমিউনিকেশন প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তা। তবে এ বিষয়ে রনির কাছ থেকেও কিছু জানা যায়নি।

About Rasel Khalifa

Check Also

শাকিব খানের সাথে সম্পর্ক নিয়ে অপু বিশ্বাসের কথায় নতুন ইঙ্গিত

দীর্ঘদিন হয়ে গেল চিত্রনায়ক শাকিব খান এবং অপু বিশ্বাসের মধ্যে বিবাহ বিচ্ছেদ ঘটেছে। তবে তারা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *