Saturday , January 28 2023
Breaking News
Home / International / বন্ধুর সঙ্গে দৈহিক সম্পর্ক স্ত্রীর, লুকিয়ে ভিডিও করতেন স্বামী: বেরিয়ে এলো অবাক করা তথ্য

বন্ধুর সঙ্গে দৈহিক সম্পর্ক স্ত্রীর, লুকিয়ে ভিডিও করতেন স্বামী: বেরিয়ে এলো অবাক করা তথ্য

দীর্ঘদিন ধরেই ‘স্ত্রী’কে ব’ন্ধু’দের সঙ্গে ‘শা’রী”রি’ক স’ম্প’র্ক করতে বাধ্য করে আসছিলেন স্বামী। এমনকি কৌ’শ’লে সেই ‘ঘ”নি”ষ্ঠ’ মু’হূ”র্তের ভিডিও ধরণে’র পর করা হ’তো ব্ল্যা’ক’মে’ল। প্রথমে বিষয়টি কাউকে না জানালেও দিন দিন এর মাত্রা আরো বাড়তে থাকায় একপর্যায়ে স্বামীর বিরুদ্ধে নিকটস্থ একটি থানায় এই অভিযোগ দিতে বাধ্য হন ভুক্তভোগী ওই নারী (৩৪)।

ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত যুবককে। ঘটনাটি ঘটেছে ভারতের কর্নাটকের বেঙ্গালুরুর সাম্পিগেহাল্লি এলাকায়।

ওই মহিলাও একটি আইটি কোম্পানিতে কাজ করেন। তিনি পেশায় একজন সফটওয়্যার প্রকৌশলী। মহিলার অভিযোগ, তাকে তার স্বামীর বন্ধুদের সাথে দৈ’হি’ক’ স’ম্প’র্ক স্থাপনে ‘জো”র’ করা হয়েছিল। তিনি তার স্বামীর বিরুদ্ধে অভিযোগ করেন, এই প্রস্তাবে রাজি না হলে তাকে নি’র্যা”ত’ন” করা হতো।

এই অবস্থা থেকে বেরিয়ে আসতেই ডিভোর্সের সিদ্ধান্ত নেন ওই নারী। কিন্তু এ কথা বলায় মহিলাকে তাঁর স্বামী হুমকি দেন বলে অভিযোগ। অন্য পুরুষের সঙ্গে স্ত্রীর ‘স’ম্প’র্কে’র ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করার’ হু’ম’কি দেওয়া হয় বলে অভিযোগ।

এদিকে দেশটির পুলিশ সূত্রে জানা গেছে, গত বছর দশেক আগেই বিয়ে হয় ওই দম্পতির। তাদের ঘরে এক পুত্র সন্তান রয়েছে। ওই যুবক তার শ্যালিকার সঙ্গেও জোরপূর্বক শারীরিক সম্পর্ক করেছে বলেও অভিযোগ উঠেছে। তার বিরুদ্ধে আইনি প্রক্রিয়া চলমান বলে জানিয়েছে পুলিশ।

About Rasel Khalifa

Check Also

গাড়িতে লিফট দেওয়ার কথা বলে ফাঁকা স্থানে নিয়ে সর্বনাশ তরুনীর

সাম্প্রতিক সময়ে গাড়িতে নারীদের সাথে খারাপ কাজ করার ঘটনা বেড়ে গেছে। যার কারণে গাড়িতে নারীদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *