Tuesday , February 7 2023
Breaking News
Home / Countrywide / ভাগ্নির কক্ষে রাতের আধারে ঢোকে মামা, ঘটায় অঘটন

ভাগ্নির কক্ষে রাতের আধারে ঢোকে মামা, ঘটায় অঘটন

মাঝে মাঝে সংবাদমাধ্যমে দেখা যায় নারীদের সাথে অনাকাঙ্খিত ঘটনা ঘটার সংবাদ। আর এই সংবাদের মধ্যে নারীদের সাথে জোরপূর্বক খারাপ কাজের বিষয়টি মাঝে মাঝেই সংবাদমাধ্যমে উঠে আসে। নারীদের সাথে খুব কাছের আত্মীয়দের কোনো কোনো ব্যক্তিও এই ধরনের গর্হিত কান্ড ঘটায়। এবার এমন একটি ঘটনা ঘটল ফরিদপুর জেলার টেপাখোলা সিআরবি এলাকায়।

ফরিদপুরের টেপাখোলা সিএন্ডবি ঘাট এলাকায় ভাগ্নিকে (১৯) জোর করে খারাপ কাজ করার অভিযোগে এক মামাকে আটক করেছে র‌্যাব।

শনিবার (১০ ডিসেম্বর) বিকেলে ফরিদপুর র‌্যাব-৮ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে রিপন মোল্যা এ তথ্য নিশ্চিত করেন। এর আগে শুক্রবার (৯ ডিসেম্বর) রাতে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার হোগলা বুনিয়া এলাকা থেকে আ’সামিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেফ”তারকৃত রিপন মোল্যা (৪৫) ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার হবিগঞ্জ এলাকার সামছুদ্দিন মোল্যার ছেলে।

জানা যায়, গত ২৯ নভেম্বর রাতে ওই এলাকার ভাড়া বাসায় ভাগ্নির কক্ষে রাতের আধারে ঢোকে মামা। এরপর ভাগ্নির মুখ চেপে খারাপ কাজ করেন তিনি। এ সময় খারাপ কাজ করার ঘটনা জানাজানি হলে সে আত্মগো”পনে চলে যায়। ডাক্তারি পরীক্ষার পর ঘটনার শি’কার ভাগ্নি বাদী হয়ে স্থানীয় থানায় মামলা করেন।

এদিকে খারাপ কাজ করার অভিযোগে আসা”মিকে গ্রে”প্তারে গোয়েন্দা তৎপরতা শুরু করেছে ফরিদপুর র‌্যাব-৮। ফলে শুক্রবার রাতে তাকে গ্রে”ফতার করা হয়।

এই ঘটনার বিষয়ে মোঃ শহিদুল আলম ইসলাম যিনি ফরিদপুর র‍্যাব-৮ এর কোম্পানি কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করছেন, তিনি বলেন, রিপনকে আমরা গ্রেফ’তার করতে সক্ষম হয়েছি। অভিযোগ পাওয়ার পর রিপনকে ধরার জন্য অভিযানে নামা হয়, এরপর তাকে আমরা কোতোয়ালি থানায় হস্তান্তর করেছি। সেখান থেকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

About bisso Jit

Check Also

নাট-বল্টু কান্ড: এবার মাদ্রাসার ৩ শিক্ষার্থী জনসমক্ষে কাটা হলো চুল

পদ্মা সেতুর নাট বল্টু খোলা নিয়ে এক যুবকের বিরুদ্ধে অভিযোগ ওঠে এবং সেই মামলা এখনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *