Tuesday , February 7 2023
Breaking News
Home / Entertainment / তার সাথে আমার সারাজীবন ভালো বন্ধুত্বের সম্পর্ক থাকবে: নুসরাত ফারিয়া

তার সাথে আমার সারাজীবন ভালো বন্ধুত্বের সম্পর্ক থাকবে: নুসরাত ফারিয়া

আড়াই বছর পুর্বে সারের বাগদানের পর্ব। সকলেই তাদের বাগদানের পর ভেবে নিয়েছিলেন, খুব তাড়াতাড়ি নুসরাত এবং রনি একই ছাদের নিচে বসবাস করা শুরু করবেন। কিন্তু সেই মধুর আশা আর পূরণ হয়েও শেষ পর্যন্ত হলো না। শেষ পর্যন্ত যা শোনালেন অভিনেত্রী তার জন্য তার ভক্তরা প্রস্তুত ছিলেন না।

বাগদানের আড়াই বছর পর আর বিয়ে করছেন না বলে জানিয়েছেন অভিনেত্রী নুসরাত ফারিয়া। দীর্ঘ প্রেমের সম্পর্কের পর পারিবারিক আয়োজনে ২০২০ সালের ২১মার্চ রনি রিয়াদ রশিদের সাথে তার বাগদান হয়।

এর মধ্যে দুবার বিয়ের তারিখ ঠিক করা হলেও শেষ পর্যন্ত বিয়ে হয়নি। অবশেষে তিনি নিজেই জানালেন, ফারিয়া রনিকে বিয়ে করছেন না।

ইন্ডাস্ট্রিতে যে হারে বিয়ে ভেঙে যাচ্ছে তাতে তিনি চিন্তিত। তাই আপাতত বিয়ে করা থেকে বিরত থাকছেন তিনি। এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, আমি যা করি, সচেতনভাবেই করি। আমি সবসময় রনির সাথে যোগাযোগ রাখি। সারা জীবনই বন্ধুর মতো সম্পর্ক থাকবে। বিয়ে না করার সিদ্ধান্তটি দুজনের বোঝাপড়াতেই হয়েছে। হুট করে কোনো কিছু করা ঠিক নয়।’

চিত্রনায়িকা নুসরাত ফারিয়ে বেশ কয়েকটি সিনেমায় অভিনয়ের মাধ্যমে বেশ জনপ্রিয়তা পান। তিনি শুধু ঢাকাই সিনেমায় অভিনয়ে সুনাম অর্জন করেননি, তিনি টলিউডের সিনেমায়ও প্রশংসা অর্জন করেন। নুসরাত ফারিয়ে হঠাৎ করে রনিকে বিয়ে করছেন না কেন সে বিষয়ে তিনি স্পষ্ট কিছু জানাননি।

About bisso Jit

Check Also

যেসব শর্ত দিয়ে অন্তরঙ্গ দৃশ্যে রাজি হতেন রাবিনা

রাবিনা ট্যান্ডনকে চেনেন না এমন সিনেমাপ্রেমী খুব কমই রয়েছেন। তিনি এক সময় বলিউডের জনপ্রিয়তার শীর্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *