Friday , January 27 2023
Breaking News
Home / Countrywide / একযোগে ৭ এমপি পদত্যাগে ওবায়দুল কাদের বললেন, বিএনপিকে মাশুল দিতে হবে

একযোগে ৭ এমপি পদত্যাগে ওবায়দুল কাদের বললেন, বিএনপিকে মাশুল দিতে হবে

গতকাল শনিবার (১০ ডিসেম্বর) রাজধানী ঢাকায় মহাসমাবেশের দিনেই পার্লামেন্ট থেকে পদত্যাগের ঘোষণা দেন বিএনপির ৭ সংসদ সদস্য। যা নিয়ে রীতিমতো শুরু হয় নানা আলোচনা-সমালোচনা। তবে এ ঘটনায় বিএনপিকে মাশুল দিতে হবে বলে মন্তব্য করলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে রেডিও কলোনি স্কুল অ্যান্ড কলেজের মাঠে আওয়ামী লীগের জনসভায় তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির ৭ সংসদ সদস্য পদত্যাগ করলে সংসদ অচল হয়ে যাবে এমনটা ভাবার কোনো কারণ নেই।

তিনি বলেন, এতিমের টাকা আত্মসাতের দায়ে খালেদা জিয়ার সাজা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদারতায় আজ তিনি বাড়িতে এবং নিরাপদে আছেন। বিএনপি কোন আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করে?

বিএনপি এত টাকা কোথা থেকে পায় এমন প্রশ্নে ওবায়দুল কাদের বলেন, কোন ব্যবসায়ী, শিল্পপতি বিএনপিকে কত টাকা দিয়েছে তার সব খবর আমরা জানি। তাদের সময়মতো জবাব দিতে হবে। বিএনপি নেতাদের বুকে বড় ব্যথা। ১৩-১৪ তারিখে আরেকটি খেলা আছে। খেলা হবে রাজনীতির জন্য।

তিনি বলেন, আজ ১০ তারিখের পর খালেদা জিয়ার নির্দেশে দেশ চলবে, তারেক বাংলাদেশে ফিরবেন। কিন্তু দেখতে দেখতে ১৫ বছর কেটে গেল, তারেক ফিরবে কোন বছর?’

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশ চলবে। আগামী নির্বাচনেও শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসবে। জনগণ ভোট দিয়ে আওয়ামী লীগকে নির্বাচিত করবে।

তবে সমাবেশকে কেন্দ্র করে বিএনপির বিভিন্ন নেতাকর্মীরা দাবি করেছেন, বিএনপির সমাবেশ পন্ডু করতেই ইচ্ছাকৃত ভাবে বিএনপি নেতাদের গ্রেপ্তার ও হামলা চালানো হয়েছে। এ ঘটনায় তারা প্রশ্নের বিরুদ্ধে ক্ষোভও প্রকাশ করেন।

About Rasel Khalifa

Check Also

সারা দেশের ডিসিদের সতর্ক থাকার নির্দেশ, জানা গেল কারণ

বাংলাদেশের রাজনৈতিক প্রেক্ষাপট এমন যেখানে এক দল অন্য দলের সমালোচনায় মত্ত রয়েছে। নানা সময় অন্যদলের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *