Friday , January 27 2023
Breaking News
Home / Entertainment / বিমানবন্দরে উরফির কাণ্ড: শরীর ছেড়ে বেরিয়ে যাচ্ছে বার বার, কোনও মতে ধরে ফিরিয়ে আনছেন যথাস্থানে

বিমানবন্দরে উরফির কাণ্ড: শরীর ছেড়ে বেরিয়ে যাচ্ছে বার বার, কোনও মতে ধরে ফিরিয়ে আনছেন যথাস্থানে

ভারতীয় টেলিভিশনের বেশ জনপ্রিয় ও আলোচিত একজন অভিনেত্রী উর্ফি জাবেদ। নিপুন অভিনয় দিয়ে ভক্তদের নজর কাড়লেও খোলামেলা পোশাক নিয়ে প্রায় সামাজিক যোগাযোগ মাধ্যমে নেটিজেনদের নানা সমালোচনার শিকার হয়ে থাকেন। আর এরই জের ধরে এবার শাড়ি পরে সংবাদ মাধ্যমের শিরোনামে এলেন আলোচিত এই অভিনেত্রী।

কমলা আর গোলাপি রঙের জল ধোওয়া ফিনফিনে শাড়ি। যেন ত্বকেরই মতো। সঙ্গে একফালি পিচরঙা ব্লাউজ, যেটিকে অন্তর্বাস বললেই হয়। হাওয়ার দমকে তা-ই সামলাতে হিমসিম উরফি জাভেদ। সোজা চলে এলেন বিমানবন্দরে। উৎসবের মেজাজে ধরা দিলেন নতুন অবতারে। কী উপলক্ষ, তা উরফিই জানেন! নীল গাড়ি থেকে নামলেন যখন হাতভর্তি পিৎজ়ার বাক্স। আশপাশে যত আলোকচিত্রী ছিলেন সবার মধ্যে বিলিয়ে দিলেন সেগুলি। তার পরই চলে এলেন বিমানবন্দরের সামনের চত্বরে। হাওয়ায় উড়ছে তার আঁচল।

শরীর ছেড়ে বেরিয়ে যাচ্ছে বার বার, কোনও মতে ধরে আবার যথাস্থানে ফিরিয়ে আনছেন উরফি। সেই শাড়ি-যুদ্ধের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। দুদিন আগে তাকে শেষবার সাইকেলের চেইন পরতে দেখা গিয়েছিল। এরপর চামড়ার রঙের শাড়িতে উড়ে যান মডেল-অভিনেত্রী। অনেকদিন পর এয়ারপোর্টে এলেন। তাকে নিয়ে হাসি ঠাট্টা তো আছেই। যাতে উরফি আরেকটু ইন্ধন দিয়ে লেখেন, ফ্লাইট মিস করলেও মেক-আপ যেন ঠিক থাকে!

কি ব্যাপার? সত্যিই কি শনিবারের উড়ান ধরতে এসেছেন? এমন তো আগে হয়নি! অনুরাগীরা জল্পনা করছেন। রাত বাড়ার সাথে সাথে সন্দেহ বাড়তে থাকে। ভারতীয় সময় রাট ২ টার দিকে উরফি একটি পোস্ট করেছেন। সেখানে একজন হাস্যোজ্জ্বল পাইলটকে দেখা যায়। সে ক্যামেরার দিকে তাকিয়ে আছে। নীচে অবস্থান লেখা, দুবাই, সৌদি আরব।

তবে এ নিয়ে নানা কৌতূহল বাসা বেঁধেছে নেটিজেনদের মনে। বিশেষ করে এর আগেও নানা আলোচনা মূলক কর্মকাণ্ড ঘটিয়েছেন তিনি।

About Rasel Khalifa

Check Also

সিঙ্গেল থেকেই মা হতে চান দেশের জনপ্রিয় অভিনেত্রী,থাকবে না তার সন্তানের পিতৃপরিচয়

বাংলাদেশের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় এক সিনেমা অভিনেত্রীর নাম যাহারা মিতু। ইতিমধ্যে শাকিব খানের সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *