Tuesday , February 7 2023
Breaking News
Home / Countrywide / আয়ুষ্মানের সাথে বিমানের বাথরুমে অন্তরঙ্গ হওয়ার ঘটনা প্রকাশ করলেন স্ত্রী তাহিরা

আয়ুষ্মানের সাথে বিমানের বাথরুমে অন্তরঙ্গ হওয়ার ঘটনা প্রকাশ করলেন স্ত্রী তাহিরা

বলিউডের বর্তমান সময়ের একজন অন্যতম জনপ্রিয় অভিনেতা আয়ুষ্মান খুরানা, যিনি শুধু অভিনয় নয়, দাম্পত্য জীবনে স্ত্রীর সাথে চুটিয়ে রোমান্টিক জীবন অতিবাহিত করছেন। এদিকে আয়ুষ্মানের স্ত্রী তাহিরা কাশ্যপ তাদের জীবনের দাম্পত্য জীবনের বিষয়টিও উপভোগ করছেন। আর এই বিষয়টি তার স্ত্রী ‘সেভেন সাইনস অব বিং আ মাদার’ নামক একটি বইতে তুলে ধরেছেন।

তিনি বইটির প্রথম পর্ব লেখা শেষ করেছেন, যেখানে তিনি আয়ুষ্মানের সাথে তার বিছানা দুজনের পারফরমেন্সের জীবন প্রকাশ করেছেন। হানিমুন সেরে ফেরার পথে বিমানের বাথরুমে তারা অ”ন্ত/রঙ্গ হয় বলে বইয়ে তথ্য রয়েছে।

এই বইটি সম্পর্কে আয়ুষ্মান খুরানা ফিল্মফেয়ারের এক প্রতিক্রিয়ায় বলেছিলেন যে তিনি তাঁর স্ত্রীর লেখা বইটি পড়েনইনি। খবর বলিউড হাঙ্গামার।

তারকাকে প্রশ্ন করা হয়েছিল তিনি বইটি স্বামী হিসেবে পড়েছেন নাকি পাঠক হিসেবে। উত্তর এল, ‘পাঠক হিসেবে এই বই বিনোদনের খোরাক দিতে পারে। কিন্তু কিন্তু আমি একটু চাপা মানুষ। ও আমার থেকে অনেকটা আলাদা। আমি আমার ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে পছন্দ করি না। কিন্তু এখানেই আমরা একে অপরের থেকে আলাদা। যদিও এটি অন্যদের জন্য মজার হতে পারে, আমি এটি পড়িনি।’

আয়ুষ্মান বিছানায় দুজনের পারফরমেন্সের জীবন তুলে আনতে লজ্জা পেয়েছিলেন? অভিনেতা তার প্রতিক্রিয়ায় বলেন, ‘জানি না! সে যা মনে করে, তাই করতে পারে। কিন্তু আমি সেরকম মানুষ নই।

তাহিরা কাশ্যপ ২০০৮ সালের মাঝামাঝি সময়ে আয়ুষ্মান খুরানার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের দুজনের সংসারে একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে। ছেলেই সন্তানদের মাঝে বড় যার নাম ভিরাজবীর (১০) এবং মেয়ে সবে ৮ বছরে পা দিল।

About bisso Jit

Check Also

নারীকে রক্ষার পরিবর্তে নিজেই তুলে নিয়ে এমনটা করেছেন, শুনেই তাকে গ্রেপ্তারে সোর্স নিয়োগ করি: পুলিশ

সম্প্রতি আলোচিত এই ঘটনাটি ঘটেছে চট্টগ্রামের সীতাকুণ্ডের সোনাইছড়ি ইউনিয়নের কেশবপুর গ্রামে। যেখানে স্বামীকে বেঁ’ধে’ ‘রেখে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *