Tuesday , February 7 2023
Breaking News
Home / Countrywide / যে নগ্ন চিত্র দেখলাম, এটা বাংলাদেশে নজিরবিহীন: খন্দকার মোশাররফ

যে নগ্ন চিত্র দেখলাম, এটা বাংলাদেশে নজিরবিহীন: খন্দকার মোশাররফ

রাজধানীতে বিএনপির ১০ ডিসেম্বরের সমাবেশের আগে পল্টনে বিএনপি’র কার্যালয়ে পুলিশ অভিযান পরিচালনা করে। এই ঘটনায় বিএনপির নেতাকর্মীরা অভিযোগ তুলেছে কার্যালয়ের অভ্যন্তরে পুলিশ সবকিছু ভাংচুর করেছে। এই ঘটনার পর বিএনপির শীর্ষনেতারা কার্যালয় পরিদর্শন করেন। পরিদর্শন শেষে তারা সংবাদ মাধ্যমে কার্যালয়ের অবস্থা তুলে ধরে।

ভাঙচুর করা নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় পরিদর্শন করেন দলটির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, গয়েশ্বর রায় ও আবদুল মঈন খান।

রোববার খোলার পর সোমবার তারা অফিস পরিদর্শন করেন। এ সময় তারা ভাঙচুর করা প্রতিটি কক্ষ পরিদর্শন করেন।
পরিদর্শন শেষে দলের স্থায়ী কমিটির সিনিয়র সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেন, ‘আমি যে ন”/গ্ন ছবি দেখেছি তা বাংলাদেশে নজিরবিহীন। পৃথিবীতে এমন নজির নেই। মহান মুক্তিযুদ্ধে এ ধরনের ঘটনা ঘটেনি।

বিএনপির এই নেতা অভিযোগ করে বলেন, চেয়ারপারসনের কার্যালয়ের দরজা ভেঙে ভিতরের সবকিছু তছনছ করা হয়েছে। হিসাব শাখায় লুটপাট হয়েছে।

এর আগে সকাল সাড়ে ১১টার দিকে খন্দকার মোশাররফ হোসেন দলের স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান ও গয়েশ্বর চন্দ্র রায়সহ কয়েকজন নেতাসহ কার্যালয়ের বিভিন্ন কক্ষ পরিদর্শন করেন।

গত ৭ ডিসেম্বর বিএনপির পল্টনের দলীয় প্রধান কার্যালয়ের সামনে নেতাকর্মীরা অবস্থান করে। এ সময় সেখানে পুলিশ নেতা-কর্মীদের রাস্তা থেকে সরিয়ে দিতে গেলে। সংঘা”তময় পরিস্থিতির সৃষ্টি হয়। এ ঘটনায় সেখান থেকে বেশ কয়েকজন নেতাকর্মীকে গ্রেপ্তার করে পুলিশ। কেন্দ্রীয় কার্যালয়ে প্রবেশ করে পুলিশ ভাঙ”/চুর চালায় বলে অভিযোগ তুলেছেন দলের নেতাকর্মীরা।

About bisso Jit

Check Also

নাট-বল্টু কান্ড: এবার মাদ্রাসার ৩ শিক্ষার্থী জনসমক্ষে কাটা হলো চুল

পদ্মা সেতুর নাট বল্টু খোলা নিয়ে এক যুবকের বিরুদ্ধে অভিযোগ ওঠে এবং সেই মামলা এখনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *