Tuesday , January 31 2023
Breaking News
Home / Countrywide / স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে উঠে কিছুক্ষন পর অসুস্থ, না ফেরার দেশে কলেজ ছাত্রী

স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলে উঠে কিছুক্ষন পর অসুস্থ, না ফেরার দেশে কলেজ ছাত্রী

কুষ্টিয়া সদর জেলার মজমপুর নামক এলাকায় অবস্থিত আবাসিক হোটেলে একজন কলেজছাত্রী রহস্যজনকভাবে মা”/রা গেছেন। এ ঘটনার পর পুলিশ জিজ্ঞাসাবাদ করার জন্য এক যুবককে আটক করেছে বলে জানা যায়। গতকাল বুধবার অর্থাৎ ১৪ ই ডিসেম্বর সকালের দিকে দেলোয়ার হোসেন খান যিনি কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি এ বিষয়টি নিশ্চিত করেন। এর আগে মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় ওই এলাকায় এ ঘটনা ঘটে।

প্রয়াত শয্যা বিশ্বাস (১৮) কুষ্টিয়ার খোকসা উপজেলার জানিপুর ইউনিয়নের ঈশ্বরদী গ্রামের উদয় বিশ্বাসের মেয়ে। তিনি খোকসা সরকারি ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী ছিলেন। আট”ক সৌরভ সরকার জয় টাঙ্গাইল জেলা সদরের বাসিন্দা। ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন।

জানা গেছে, রোববার (১১ ডিসেম্বর) দুপুরে রাতুল আবাসিক হোটেলে আসেন সৌরভ-শয্যা। পরে দুজন সেখানে অবস্থান করছিলেন। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার পর শয্যা হঠাৎ অসুস্থ বোধ করলে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তার প্রয়ান ঘটে। পরে প্রয়াতের নিথর দেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের ম”/র্গে পাঠানো হয়।

এ প্রসঙ্গে হোটেলের ব্যবস্থাপক রিপন জানান, রোববার (১১ ডিসেম্বর) দুপুরে স্বামী-স্ত্রীর পরিচয়ে সৌরভ-শয্যা হোটেলে উঠে। এরপর থেকে তারা হোটেলে অবস্থান করছিলেন। তবে মঙ্গলবার সন্ধ্যার পর ওই নারী অসুস্থ হয়ে হাসপাতালে নেওয়ার পথে প্রয়াত হন।

মেয়েটির বাবা উদয় বিশ্বাস জানান, গত রোববার সকালে আমার মেয়ে কলেজে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। একই দিন বিকেলে ও সন্ধ্যায় থানায় গিয়ে অভিযোগ করার কথা ভাবছিলাম। কিন্তু মঙ্গলবার সন্ধ্যায় মোবাইলে আসে শয্যার প্রয়ানের খবর। এটা স্বাভাবিক ঘটনা নয়, তাকে কৌশলে নিথর করা হয়েছে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন খান জানান, আবাসিক হোটেলে কলেজছাত্রীর মৃ”ত্যুর খবর পেয়ে পুলিশ সেখানে যায়। তার মৃ”ত্যুর সঠিক কারণ এখনো জানা যায়নি। ঘটনার তদন্ত করা হচ্ছে।

তিনি এ বিষয়ে আরো জানান, সৌরভ নামের এক যুবককে এ ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় নিয়ে আসা হয়েছে। তবে ওই যুবক দাবি করছে, তারা দুজনে স্বামী-স্ত্রী। এ ঘটনার বিষয়ে মেয়েটির পরিবারের সদস্যদের পক্ষ থেকে থানায় কোন ধরনের অভিযোগ করা হয়নি। এখনো তবে রহস্যজনক মৃ”ত্যু তাই দ্রুত তদন্ত করা হবে।

 

 

About bisso Jit

Check Also

এবার নিজের ওপর আক্ষেপ ঝাড়লেন তসলিমা নাসরিন

ভারতে নির্বাসিত বাংলাদেশি আলোচিত লেখিকা তসলিমা নাসরিনকে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় অধিক সক্রিয় থাকতে দেখা যায়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *