Tuesday , February 7 2023
Breaking News
Home / Entertainment / শাকিব নন বুবলীর প্রথম স্বামী অন্যজন, এবার বেরিয়ে গেলো গোপন সেই তথ্য, প্রকাশ্যে তার স্বামীর পরিচয়

শাকিব নন বুবলীর প্রথম স্বামী অন্যজন, এবার বেরিয়ে গেলো গোপন সেই তথ্য, প্রকাশ্যে তার স্বামীর পরিচয়

আবারো সরগরম মিডিয়া। আবারো আলোচনায় অভিনেত্রী বুবলি। এবার বেরিয়ে গেলো তার গোপন সব খবর। ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলী সুপারস্টার শাকিব খানের প্রথম স্ত্রী নন, বুবলীর প্রথম স্বামীও নন শাকিব খান! এমন খবর ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। দাবি করা হচ্ছে, সিনেমায় আসার আগে চট্টগ্রামের কাশেম নামের এক ব্যবসায়ীর ছেলে সেলিমকে বিয়ে করেছিলেন নোয়াখালীর মেয়ে বুবলী।

আতিকুর রহমান পূর্ণিয়া নামের একজন সুপরিচিত সাংবাদিক এক ভিডিওতে এমন দাবি করেছেন। তিনি বলেন, ‘বুবলী এত চিন্তিত, এত কিছু জানে, এত কথা বলে- তাহলে আমার প্রশ্ন, আপনি (বুবলী) আপনার প্রথম স্বামীর কথা বলেন না কেন?’

বুবলীকে উদ্দেশ্য করে সাংবাদিক আরও বলেন, ‘আপনার প্রথম স্বামী চট্টগ্রামের ব্যবসায়ী কাশেম সাহেবের ছেলে, আপনি কি ভুলে গেছেন? তার সম্পর্কে কিছু বলুন। আমরা শুনতে চাই প্রথম বিয়ের কথা গোপন করে বুবলী শাকিব খানের সঙ্গে প্রতারণা করেছেন বলেও উল্লেখ করেন ওই সাংবাদিক।

এই আতিকুর রহমান পূর্ণিয়া একসময় অভিনেতা শাকিব খানের খুব ঘনিষ্ঠ ছিলেন। তিনিই প্রথম ঢালিউড কিং-এর সঙ্গে অভিনেত্রী অপু বিশ্বাসের প্রেম ও বিয়ের কথা প্রকাশ করেন। পরে অপু বিশ্বাস তার সন্তানদের নিয়ে টিভি চ্যানেলে উপস্থিত হয়ে সবকিছু ফাঁস করলে সাংবাদিক আতিকুরের কথার সত্যতা নিশ্চিত হয়।

এরপর গত সেপ্টেম্বরেও শাকিব খান ও বুবলীর প্রেম-বিয়ে নিয়ে জোর দেন এই সাংবাদিক। তিনি আরও বলেন, শাকিব খান আরেক ছেলের বাবা হয়েছেন। পরে বুবলী সোশ্যাল মিডিয়ায় ছেলে শেহজাদ খান বীর ও বাবা হিসেবে শাকিব খানের নাম প্রকাশ করলে সাংবাদিক আতিকুরের কথা আবারো সত্যি হলো।

এবার একই সাংবাদিক প্রকাশ করলেন, শাকিব খানকে বিয়ে করার আগেও একবার সংসার পেয়েছিলেন অভিনেত্রী বুবলী। কিন্তু সেই সংসার বেশিদিন টেকেনি। কিন্তু এই খবর কতটা সত্য?

এ বিষয়ে জানতে অভিনেত্রী বুবলীর ব্যক্তিগত মুঠোফোনে ফোন করা হলে সেটি বন্ধ পাওয়া যায়। ফেসবুক মেসেঞ্জারে ছোট্ট একটি বার্তা পাঠানোর পরও কোনো সাড়া পাওয়া যায়নি। তাই চলমান গুঞ্জন কতটা সত্য তা জানতে বুবলী মুখ খুলবেন অপেক্ষায়।

২০১৬ সালে শাকিব খানের বিপরীতে ‘বসগিরি’ ছবির মাধ্যমে ঢালিউডে অভিষেক হয় বুবলির। টানা ডজনখানেক ছবিতে একসঙ্গে কাজ করেছেন এই জুটি। কিন্তু প্রথম ছবি থেকেই তাদের সম্পর্ক শুরু হয়। শাকিব খান বিয়ে করলেও অভিনেত্রী অপু বিশ্বাস তার স্ত্রী।

এরপর ২০১৭ সালের নভেম্বরে বিভিন্ন অভিযোগ দিয়ে অপু বিশ্বাসকে ডিভোর্সের নোটিশ পাঠান শাকিব খান। এটি ২০১৮ সালের ফেব্রুয়ারিতে কার্যকর হয়। একই বছরের ২০ জুলাই শাকিব খান গোপনে বুবলীকে বিয়ে করেন। ২১শে মার্চ, ২০২০-এ এই দম্পতির ছেলে বীর গোপনে মার্কিন যুক্তরাষ্ট্রে জন্মগ্রহণ করেছিল।

তবে অপু বিশ্বাসের মতো শাকিব খানেরও বিচ্ছেদ ঘটে বুবলীর সঙ্গে। এরই মধ্যে বিভিন্ন গণমাধ্যমে স্পষ্ট করে দিয়েছেন কিং খান। দুই সাবেক স্ত্রীর সঙ্গে কোনো সম্পর্ক না থাকলেও দুই ছেলে আব্রাম খান জয় ও শেহজাদ খান বীরের খোঁজখবর রাখেন বাবা শাকিব খান।

প্রসঙ্গত, বুবলীর নাম এই খবর প্রকাশ হওয়ার পর থেকে এখনো মুখ খোলেননি তিনি। এ নিয়ে কোনো কথা বলেননি শাকিব খানও। এ ছাড়াও এই খবর কত টুকু সত্য তা নিয়ে এখনো জানা যায়নি কিছুই।

About Rasel Khalifa

Check Also

যেসব শর্ত দিয়ে অন্তরঙ্গ দৃশ্যে রাজি হতেন রাবিনা

রাবিনা ট্যান্ডনকে চেনেন না এমন সিনেমাপ্রেমী খুব কমই রয়েছেন। তিনি এক সময় বলিউডের জনপ্রিয়তার শীর্ষে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *