Friday , January 27 2023
Breaking News
Home / Entertainment / এবার নেট দুনিয়ায় ছড়িয়ে পড়লো পরীমনির স্বামী রাজ ও অভিনেত্রী বুবলীর ‘গোপনীয়’ ছবি

এবার নেট দুনিয়ায় ছড়িয়ে পড়লো পরীমনির স্বামী রাজ ও অভিনেত্রী বুবলীর ‘গোপনীয়’ ছবি

বাংলাদেশের সিনেমায় ফিরতে শুরু করেছে সুবাতাস। আর এই সুবাতাসের অন্যতম একজন কারিগর হলেন শরিফুল রাজ। এবার জানা গেলো তাকে নিয়ে নতুন এক খবর। শবনম বুবলী ও শরিফুল রাজ্ প্রথমবারের মতো জুটি বেঁধেছেন সিনেমায়। সরকারি অনুদানে নির্মিত চলচ্চিত্র ‘দেওয়ালের দেশ’-এ দেখা যাবে তাদের। এটি পরিচালনা করেছেন মিশুক মনি। বর্তমানে ঢাকায় এর শুটিং চলছে। গত ২৪ মার্চ থেকে এই সিনেমার শুটিং শুরু হয়। শুটিং হয়েছে গোপনে।

এবারের লটের শুটিংও হচ্ছে গোপনে। তবে শুটিংয়ের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ফাঁস হলে তা আর গোপন থাকে না। নতুন ছবিতে অভিনয় প্রসঙ্গে বুবলী বলেন, ‘দেওয়ালের দেশে অনেক আগেই চুক্তিবদ্ধ হয়েছিলাম।

পরে নির্মাতার কাছ থেকে জানতে পারি রাজও অভিনয় করবেন এই ছবিতে। এটি আমাদের প্রথম কাজ। আশা করছি, আমাদের পর্দার রসায়ন দর্শকদের ভালো লাগবে।’ রাজ বলেন, ‘সিনেমার গল্পটা অসাধারণ। এটি দুটি সময়ের কথা বলবে। সাত বছর আগে এবং পরে চরিত্রগুলি গল্পের সাথে চলতে থাকে। শুটিংয়ে অনেক পরিশ্রম করছি। রাতভর শুটিং করতে হয়েছে। দর্শকরা আমাকে একেবারে নতুন রূপে দেখতে পাবেন। দর্শকরা সিনেমাটি পছন্দ করলে সব কষ্ট সার্থক হবে।’ শরিফুল রাজ এরই মধ্যে অভিনয় করেছেন সুনেরা বিনতে কামাল, বিদ্যা সিনহা মিম, নাজিফা তুশির সঙ্গে।

অন্যদিকে শাকিব খানের পর সাইমন, নিরব, ইমন, রোশান থেকে শুরু করে হালের আদর আজাদের জুটি হয়েছেন বুবলী। সবশেষ বুবলী অভিনয় করেছেন অভিনেতা মাহফুজ আহমেদের বিপরীতে। এরপর থেকেই মূলত শাকিব খানের সাথে সংসার নিয়ে নানা ধরনের আলোচনায় জড়িয়ে পড়েন এই অভিনেত্রী।তবে এবার সবকিছুকে পেছনে ফেলে নতুন করে আবারো কাজে মনোযোগ দিতে চাইছেন তিনি।

About Rasel Khalifa

Check Also

সিঙ্গেল থেকেই মা হতে চান দেশের জনপ্রিয় অভিনেত্রী,থাকবে না তার সন্তানের পিতৃপরিচয়

বাংলাদেশের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় এক সিনেমা অভিনেত্রীর নাম যাহারা মিতু। ইতিমধ্যে শাকিব খানের সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *