Tuesday , February 7 2023
Breaking News
Home / Entertainment / আবারো আলোচনায় শাহরুখ পুত্র আরিয়ান, জানা গেল কারণ

আবারো আলোচনায় শাহরুখ পুত্র আরিয়ান, জানা গেল কারণ

গত মাস কয়েক আগেই মুম্বাইয়ের প্রমোদ তরীর পার্টি থেকে গ্রেপ্তার হয়েছিলেন বলিউড বাদশা শাহরুখ পুত্র আরিয়ান খনা। এ ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে নেটিজেনদের নানা সমালোচনার শিকার হতে হয়েছিল তাকে। তবে রেশ কাটতে না কাটতেই আবারো আলোচনায় এলেন শাহরুখ পুত্র আরিয়ান।

এছাড়াও বিশ্বের অন্যতম বৃহৎ মদ কারখানার সাথে একটি আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর করেছে।

ভারতীয় সংবাদমাধ্যম মিন্ট ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, আরিয়ান খান বান্টি সিং এবং লেটি ব্লাগোয়েভার সাথে যৌথভাবে একটি প্রিমিয়াম ভদকা ব্র্যান্ড চালু করার পরিকল্পনা করছেন। বাজারে আসার পর তারা ব্রাউন স্পিরিট (হুইস্কি) বাজারে আনবে। এজন্য স্ল্যাব ভেঞ্চার্স নামে একটি কোম্পানি চালু করেছেন। কোম্পানিটি ভারতে বিপণনের জন্য বিশ্বের বৃহত্তম ব্রুয়ারিগুলির একটির সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে৷
এ প্রসঙ্গে শাহরুখের ছেলে আরিয়ান খান মিন্ট ডটকমকে বলেন- ‘বর্তমানে এর বড় বাজার রয়েছে। চাহিদা যেমন আছে তেমনি ব্যবসার সুযোগও আছে। তাই আমরা এই সুযোগ কাজে লাগাতে চাই।

ব্যবসায়িক অংশীদারদের সাথে আরিয়ান খান

দেশের ধনী বা আর্থিকভাবে ভালো ক্রেতাদের কথা মাথায় রেখে স্ল্যাব ভেঞ্চার তৈরি করা হচ্ছে। এতে বৈচিত্র্য আনার পরিকল্পনাও করা হচ্ছে। আরিয়ান আরও বলেছেন যে তিনি অ্যালকোহলযুক্ত এবং নন-অ্যালকোহলযুক্ত পানীয়, পোশাক এবং জিনিসপত্র বাজারজাত করবেন।

উল্লেখ্য, দীর্ধদিন প্রেমের পর ১৯৯১ সালে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে গৌরীর সঙ্গে বিবাহ বন্ধনে অবোধ্য হন শাহরুখ খান। বর্তমানে দুই ছেলে ও এক মেয়ের অভিভাবক এই দম্পতি।

About Rasel Khalifa

Check Also

শাকিব খানের সাথে সম্পর্ক নিয়ে অপু বিশ্বাসের কথায় নতুন ইঙ্গিত

দীর্ঘদিন হয়ে গেল চিত্রনায়ক শাকিব খান এবং অপু বিশ্বাসের মধ্যে বিবাহ বিচ্ছেদ ঘটেছে। তবে তারা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *