Friday , January 27 2023
Breaking News
Home / Entertainment / নায়িকার পায়ে চুমু দেওয়ার কারণ জানালেন পরিচালক (ভিডিও)

নায়িকার পায়ে চুমু দেওয়ার কারণ জানালেন পরিচালক (ভিডিও)

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী আশু রেড্ডি। সম্প্রতি এই সুন্দরী নায়িকার পায়ে চুমু খেয়ে আলোচনায় আসেন একজন নামকরা নির্মাতা। ছবিতে দেখা গেছে একটি হলুদ রঙের ড্রেস পরিহিত অবস্থায় সোফায় বসে আছেন আশু রেড্ডি। তিনি ধরে আছেন একটি হুক্কার পাইপ, মাঝে মাঝে দিচ্ছেন টান। তার পাশেই সাজানো রয়েছে বিভিন্ন দামি ব্রান্ডের ম”/দের বোতল। আরেকদিকে দেখা হচ্ছে একটি লাল রঙের টুপি পরা জনপ্রিয় এবং সেইসাথে বিতর্কিত নির্মাতা রামগোপাল ভার্মা যিনি অভিনেত্রীর পায়ের সামনে মেঝেতে বসে আছেন।

স্পষ্ট বোঝা যাচ্ছে তিনি মা”তাল অবস্থায় আছেন। এমন অবস্থায় নায়িকার কালো জুতা খুললেন তিনি। তার পর সেই পায়ে চু”মু খেলেন। এখানেই শেষ নয়, নায়িকার অনুমতি নিয়ে আরও কিছু আপ”ত্তিকর কাজ করলেন তিনি।

সম্প্রতি এমনই একটি ভিডিও ভাই”রাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি তখন থেকে নেটিজেনদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া তৈরি করেছে। অনেকে মজা করছেন, আবার অনেকে বির”ক্ত। তাদের প্রশ্ন, একজন জনপ্রিয় নির্মাতা কেন এমন কাজ করলেন। ভিডিওটির নির্মাতা রামগোপাল ভার্মা নিজেই এটি তার প্রোফাইলে শেয়ার করার পর থেকেই নেট দুনিয়ায় ভাই”রাল হতে শুরু করে।

তবে সব বিতর্ক উড়িয়ে দিয়ে এর ব্যাখ্যা দিয়েছেন নির্মাতা। তিনি বলেন, ‘মাঝে মাঝে আমি বুঝতে পারি না কারা আসলে সোশ্যাল মিডিয়া ব্যবহার করে। কেন ব্যবহার করে। আমি আসলে এই ভিডিওটির মাধ্যমে একটি খুব সুন্দর বার্তা দিতে চেয়েছিলাম।

তিনি আরও বলেন, ‘নারীরা সম্মানজনক, তাদের কীভাবে সম্মান করা যায় সেটাই ছিল আমার ভিডিওটির বার্তা। কিন্তু তা নিয়ে যাওয়া হচ্ছে বিতর্কের এক পর্যায়ে। এটা সঠিক না। সব কিছু সবার জন্য নয়, আমি বুঝি।’

জানা যায়, ১ ঘণ্টা ২৩ মিনিটের এই ভিডিওটির ১ ঘণ্টা ১৯ মিনিটে রয়েছে সেই চু”/মুর দৃশ্যে। যা নিয়ে বিতর্ক রয়েছে।

প্রসঙ্গত, তিনি একসময় একসময় ‘রঙ্গিলা, ‘সত্য’, ‘সরকার’, ‘কোম্পানি’র মতো হিট ছবি নির্মান করেছিলেন। দক্ষিণী চলচ্চিত্র জগতেও তিনি একটি পরিচিত নাম। রামগোপাল ভার্মা তার ক্যারিয়ারে বেশ কয়েকটি ফ্লপ ছবির কারণে শিরোনামে রয়েছেন।

তিনি এর আগেও বেশ কয়েকবার আলোচনায় উঠে আসেন এবং আলোচনায় উঠে আসার কারণ হিসেবে রয়েছে তার বিতর্কিত মন্তব্য। এই পরিচালকের ‘ডে”ঞ্জারাস’ নামক একটি সিনেমা গত শুক্রবার অর্থাৎ ৯ ডিসেম্বর শুভ মুক্তি পেয়েছে। এই সিনেমায় অভিনয় করেছেন বেশ কিছু নামী তারকা, যার প্রধান চরিত্রে রয়েছেন অপ্সরা রানী, নয়না গঙ্গোপাধ্যায়। এই ছবিতে তাদেরকে সম”/কামী চরিত্রে দেখা গেছে।

About bisso Jit

Check Also

সিঙ্গেল থেকেই মা হতে চান দেশের জনপ্রিয় অভিনেত্রী,থাকবে না তার সন্তানের পিতৃপরিচয়

বাংলাদেশের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় এক সিনেমা অভিনেত্রীর নাম যাহারা মিতু। ইতিমধ্যে শাকিব খানের সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *