Friday , January 27 2023
Breaking News
Home / Entertainment / সালমান মুক্তাদিরের বিরুদ্ধে দুই তরুণীর গুরুতর অভিযোগ

সালমান মুক্তাদিরের বিরুদ্ধে দুই তরুণীর গুরুতর অভিযোগ

বাংলাদেশের প্রথম সারির ইউটিউবার সালমান মুক্তাদির। একটা সময়ে তিনি ইউটিউব এ ছিলেন বেশ জনপ্রিয়তার সাথে। এরপর থেকেই জড়িয়ে পড়েন নানা ধরনের আলোচনায় সমালোচনায়। বিশেষ করে নারী আসক্তির কারনে বার বার তিনি হয়েছেন সমালোকনার শিকার। এবার সালমান মুক্তাদিরের বিরুদ্ধে প্রতারণা ও অনৈতিক সম্পর্কের অভিযোগ করেছেন দুই তরুণ ভুক্তভোগী। অভিযোগ, অভিনয়ের সুযোগসহ নানা আশ্বাস দিয়ে শারীরিক সম্পর্ক করতে বাধ্য করেন। পরে আর যোগাযোগ রাখেন না এই তারকা।

নাম প্রকাশে অনিচ্ছুক এক তরুণী গণমাধ্যমকে বলেন, “আমি এক পর্যায়ে সিরিয়াস হয়ে যাই। শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ি। আমি সিরিয়াস থাকা অবস্থায় সালমান সম্পর্ককে উপেক্ষা করছেন। অস্বীকার করছেন।

শুধু তাই নয়, টাকার জন্য বহু বিবাহিত নারীর সঙ্গে সম্পর্কেও জড়ান সালমান। ভুক্তভোগী আরেক তরুণ বলেন, “আমি বিবাহিত হলেও তার (সালমান) আমার সঙ্গে সম্পর্ক রয়েছে। এটি মূলত মেয়েদের টার্গেট করে মোটা টাকা নিয়ে। বর্তমানে যার সঙ্গে তার সম্পর্ক রয়েছে সেও বড়লোকের মেয়ে। ইউটিউবার পরিচয়ের সুবিধা নিয়ে সে অনেক মেয়ের জীবন নষ্ট করেছে।

তবে এসব অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছেন সালমান। তিনি বলেন, অভিযোগের কোনো সত্যতা নেই। ধাক্কাধাক্কির মানসিকতা থেকে এগুলো করা হচ্ছে।

এদিকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) এনকে নিয়তি বলেছেন, কোনো তরুণী সালমানের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ করলে তদন্ত করা হবে।

এর আগে অশালীন ভিডিও তৈরী করার কারনে বেশ সমালোচনার মুখে পড়েছিলেন সালমান। ২০১৯ সালে তাকে পুলিশের জেরার মুখোমুখি হতে হয় এই কারনে। সে সময়ে তিনি মুচলেকা দিয়ে ছাড়া পান। এরপরেও থেমে থাকেননি তিনি ।

About Rasel Khalifa

Check Also

সিঙ্গেল থেকেই মা হতে চান দেশের জনপ্রিয় অভিনেত্রী,থাকবে না তার সন্তানের পিতৃপরিচয়

বাংলাদেশের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় এক সিনেমা অভিনেত্রীর নাম যাহারা মিতু। ইতিমধ্যে শাকিব খানের সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *