Friday , January 27 2023
Breaking News
Home / International / আপত্তিকর ভিডিও নেটদুনিয়ায়, কপাল পুড়লো সেই ৪ নারী পুলিশ কনস্টেবলের

আপত্তিকর ভিডিও নেটদুনিয়ায়, কপাল পুড়লো সেই ৪ নারী পুলিশ কনস্টেবলের

সাধারণত আইনশৃঙ্খলা বাহিনী কর্মকর্তাদের এমন কিছু দায়িত্ব বা কাজ বেঁধে দেয়া হয়, যার বাইরে গিয়ে কিছু করা কখনই উচিত নয় তাদের। এরই ধারাবাহিকতায় দায়িত্বরত অবস্থায় নাচের ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করার অভিযোগে চার নারী পুলিশ কনস্টেবলকে বরখাস্ত করা হয়েছে।

এই ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশে।

শুক্রবার (১৬ ডিসেম্বর) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি। ভারতের উত্তর প্রদেশের অযোধ্যায় রাম জন্মভূমি নামে একটি স্থাপনায় নিরাপত্তার অংশ হিসাবে নিয়োজিত চার নারী পুলিশ কনস্টেবলকে বরখাস্ত করা হয়েছে। একটি ভোজপুরি গানের সুরে তাদের নাচের একটি ভিডিও অনলাইনে ভাইরাল হওয়ার পরেই এই পদক্ষেপ নেওয়া হয়েছিল।

জানা গেছে যে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল হওয়া ভিডিওটিতে সাসপেন্ড কনস্টেবলরা ইউনিফর্মে ছিলেন না। সিনিয়র পুলিশ সুপার (এসএসপি) মুনিরাজ জি বৃহস্পতিবার অতিরিক্ত এসপি (নিরাপত্তা) পঙ্কজ পান্ডের দায়ের করা একটি তদন্ত প্রতিবেদনের ভিত্তিতে কনস্টেবল কবিতা প্যাটেল, কামিনী কুশওয়াহা, কাশিশ সাহনি এবং সন্ধ্যা সিংকে সাসপেন্ড করার নির্দেশ দিয়েছেন।

একজন আইনি কর্মকর্তা হয়ে দায়িত্বরত অবস্থায় তাদের এমন কর্মকান্ড একেবারেই ভালোভাবে নিচ্ছে না কেউই। দেশের কর্মকর্তাদের এদিকটি লক্ষ্য রাখা উচিত বলেও জানিয়েছেন নেটিজেনদের কেউ কেউ।

About Rasel Khalifa

Check Also

গাড়িতে লিফট দেওয়ার কথা বলে ফাঁকা স্থানে নিয়ে সর্বনাশ তরুনীর

সাম্প্রতিক সময়ে গাড়িতে নারীদের সাথে খারাপ কাজ করার ঘটনা বেড়ে গেছে। যার কারণে গাড়িতে নারীদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *