Tuesday , January 31 2023
Breaking News
Home / Sports / রেশ না কাটতেই সাফজয়ী মাসুরার বাবার সঙ্গে ঘটে গেল এক অনাকাঙ্খিত ঘটনা, জানা গেল কারণ

রেশ না কাটতেই সাফজয়ী মাসুরার বাবার সঙ্গে ঘটে গেল এক অনাকাঙ্খিত ঘটনা, জানা গেল কারণ

সম্প্রতি সাফজয়ী জাতীয় নারী ফুটবল দলের খেলোয়াড়দের সঙ্গে একের পর এক ঘটে গেছে নানা অনাকাঙ্খিত ঘটনাটা। কেউ হয়েছেন চুরির শিকার, আবার কারো কারো পরিবারের সদস্যদেরকে হয়েছে নানা আইনি ঝামেলায়। আর এরই ধারাবাহিকতার মধ্যদিয়ে এবার সেই সাফজয়ী মাসুরার বাবাকে উপহার দেওয়া ভ্যানটি চুরি হয়ে গেছে বলে জানা গেল।

শুক্রবার (১৬ ডিসেম্বর) রাতের কোনো এক সময়ে এ ঘটনা ঘটে। মাস খানেক আগে জাতীয় নারী ফুটবল দলের অন্যতম খেলোয়াড় মাসুরা খাতুন তার বাবা রজব আলীকে এই ভ্যানটি কিনে দেন।

রজব আলী বলেন, ভ্যানে করে সবজি ও ফল বিক্রি করতাম। বেশ কয়েক বছর ধরে আমি কঠিন অসুস্থতার কারণে ব্যবসা করতে পারিনি।

আমার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হওয়ায় সম্প্রতি মাসুরা আমাকে ৩০০০ টাকায় একটি ভ্যান কিনে দিয়েছে। এই ভ্যানে ৮/১০ হাজার টাকার সবজি বিক্রি করি। আমি পিছনের উঠোনে ভ্যান তালা দিয়েছিলাম। রাতের কোনো এক সময় বাড়ির গেটে তালা দিয়ে ভ্যানটি চলে যায়। এতে আমি খুব কষ্টে আছি।

মাসুরার মা ফাতেমা বেগম জানান, মাসুরা জয়ের পর তার বাবাকে একটি নতুন ভ্যান কিনে দিতে চেয়েছিলেন। কয়েক মাস আগে তিনি তার বাবাকে একটি নতুন ভ্যান কিনে দেন। কিন্তু শুক্রবার ভোরে বাড়ি থেকে ভ্যানটি চুরি হয়। চুরির পর থেকে মাসুরার বাবা মানসিকভাবে ভেঙে পড়েছেন।

এদিকে এ বিষয়ে সাতক্ষীরা সদর থানার ওসি আবু জিহাদ ফখরুল আলম খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে বলেন, বিষয়টি অত্যন্ত গুরুত্বের সঙ্গে খুতিয়ে দেখা হচ্ছে। ভ্যানটি উদ্ধারের চেষ্টা চলছে।

About Rasel Khalifa

Check Also

এখন আমি কি ওকে জোর করে বলতে পারি যে তুমি রিটায়ার করো: পাপন

বাংলাদেশ ক্রিকেট দলের একজন সফল তারকা মাশরাফি বিন মর্তুজা, যিনি দলে অধিনায়কত্ব দেখিয়েছেন বেশ দক্ষতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *