Saturday , February 4 2023
Breaking News
Home / Countrywide / খেলা দেখতে বাইরে স্বামী, ঘরে ঢুকে পুত্রবধূর সঙ্গে জোরপূর্বক দৈহিক মিলন শ্বশুরের

খেলা দেখতে বাইরে স্বামী, ঘরে ঢুকে পুত্রবধূর সঙ্গে জোরপূর্বক দৈহিক মিলন শ্বশুরের

দীর্ধদিন ধরেই নিজ পুত্রবধূকে উত্ত্যক্ত করে আসছিলেন শ্বশুর শহিদুল ইসলাম। আর এরই মধ্যে গত ৮ ডিসেম্বর বাসায় কেউ না থাকার সুবাদে পুত্রবধূর ঘরে প্রবেশ করে তার সঙ্গে জোরপূর্বক দৈহিক মিলনে লিপ্ত হন শহিদুল ইসলাম। এ ঘটনায় ইতিমধ্যেই তাকে গ্রেপ্তার করেছে র্যাব। জানা গেছে, গ্রেপ্তার শহিদুল ইসলাম সিতারামপুর গ্রামের মৃত রাজ্জাক মোল্লার ছেলে।

এর আগে ১২ ডিসেম্বর মেয়ের জামাই বাদী হয়ে কোতোয়ালি থানায় মামলা করেন। এরপর শ্বশুর এলাকা ছেড়ে পালিয়ে যান। সর্বশেষ র‌্যাব সদস্যরা তাকে ঢাকার খিলগাঁও থেকে আটক করে শনিবার কোতোয়ালি থানায় সোপর্দ করে।

তিনি মামলায় উল্লেখ করেন, তার স্বামী ইজিবাইক চালান। শাশুড়ি প্রবাসী। সে ও তার শ্বশুর বাড়িতে থাকে। স্বামী বাইরে গেলে উত্যক্ত করত শ্বশুর। এমনকি বাজে প্রস্তাবও দিয়েছেন। কিন্তু বাদী ভয়ে কাউকে কিছু জানাননি।

গত ৮ ডিসেম্বর রাত সাড়ে ১১টায় বিশ্বকাপ ফুটবল ম্যাচ দেখতে বেরিয়েছিলেন স্বামী। এ সময়ে বাদী ঘুমিয়ে পড়ে। পরে শ্বশুর বাড়িতে ঢুকে হুমকি দিয়ে তার সতীত্ব কেড়ে নেয়।

এরপর কি করবেন বুঝে উঠতে না পেরে বিষয়টি স্বামীসহ আত্মীয়স্বজন্দের জানাতে বাধ্য হন ওই পুত্রবধূ। এরপর চলতি মাসের গত ১২ ডিসেম্বর শ্বশুরের বিরুদ্ধে থানায় মামলা করেন তিনি।

About Rasel Khalifa

Check Also

নির্বাচন ঘনিয়ে আসার আগেই ফের বাংলাদেশে আসছেন ২ মার্কিন কর্মকর্তা, প্রকাশ্যে কারণ

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে বিদেশী কূটনীতিকেরা নানা ধরনের বার্তা দিয়ে যাচ্ছেন। তবে মার্কিন যুক্তরাষ্ট্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *