Tuesday , February 7 2023
Breaking News
Home / Countrywide / বর্তমান স্বামী বিদেশ, সাবেক স্বামী প্রায়ই নানা রকম ঘটনা ঘটাতো, বিচার না পেয়ে মেয়ে এই পথ বেছে নেয়: সেই তরুণীর মা

বর্তমান স্বামী বিদেশ, সাবেক স্বামী প্রায়ই নানা রকম ঘটনা ঘটাতো, বিচার না পেয়ে মেয়ে এই পথ বেছে নেয়: সেই তরুণীর মা

আইনিভাবে ছাড়াছাড়ি হলেও দিনের পর দিন সাবেক স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে শেষমেষ ইঁদুর মারার ওষুধ খেয়ে আত্মহননের পথ বেছে নেন নিপা বেগম নামে এক গৃহবধূ। ইতিমধ্যেই এ ঘটনায় থানায় অভিযোগ যাওয়ার পরপরই বিষয়টি অত্যন্ত গুরুত্বের সঙ্গে খুতিয়ে দেখছে পুলিশ।

জানা গেছে, গতকাল রোববার (১৮ ডিসেম্বর) রাত প্রায় ১২ টার দিকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় প্রা’ণ হারান ওই গৃহবধূ। ঘটনাটি ঘটেছে মুন্সিগঞ্জ পৌরসভার খাসকান্দি এলাকায়।

রোববার (১৮ ডিসেম্বর) রাত সাড়ে ১১টার দিকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের মা সালমা বেগম অভিযোগ করে বলেন, নিপার সাবেক স্বামী একই এলাকার কামালের ছেলে নুরুজ্জামান গত ১১ ডিসেম্বর আমাকে ও আমার মেয়েকে মারধর করে।আমার মেয়ের কাছ থেকে বৈধভাবে বিচ্ছেদ হওয়ার পরও সে নিয়মিত আমার মেয়েকে শ্লী’ল’তা’হা’নি করে। আমার মেয়ের বর্তমান স্বামী বিদেশে থাকার সুযোগে সে প্রায়ই নানা রকম ঘটনা ঘটাতো। কিন্তু তিনি নিজে একাধিকবার বিয়ে করেছেন। পরে আমরা ১২ ডিসেম্বর মুন্সীগঞ্জ সদর থানায় অভিযোগ করি। কিন্তু পুলিশ কোনো ব্যবস্থা নেয়নি। আমরা বারবার পুলিশের কাছে গিয়েছি। পুলিশ বিচারের প্রতিশ্রুতি দিলেও বিচার না পেয়ে আমার মেয়ে রাগে আ”ত্ম’হ”’ত্যা”’র পথ বেছে নেয়।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. এসএম ফেরদৌস জানান, শনিবার রাত ১০টার দিকে ইঁদুর মারার ও’ষু’ধ খাওয়া অবস্থায় ওই নারীকে হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা। হাসপাতাল থেকে পরীক্ষা-নিরী’ক্ষা শেষে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। কিন্তু স্বজনরা তাকে এখানে ভর্তি করেন।

এদিকে সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে ওসি মো. তারিকুজ্জামান জানিয়েছেন, উত্যক্ত করার অভিযোগে গত বেশ কিছুদিন ধরেই বিষয়টি খুতিয়ে দেখছিল পুলিশ। আর এরই মধ্যেই এ ঘটনাটি ঘটে যায়। এ ঘটনায় কেউকে ছাড় দেয়া হবে বলেও আশ্বাস দিয়েছেন তিনি।

About Rasel Khalifa

Check Also

সবাইকে মঞ্চ থেকে নামিয়ে দিলেন হিরো আলম, জানালেন কারণ

হিরো আলম বর্তমান সময়ে একটি আলোচিত নাম, তিনি শুধু বিনোদন জগতে নয় এবার রাজনীতিতে আলোচনায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *